ব্যবসায়ীর ১০ লাখ টাকা ছিনতাই, আটক ২

বণিক বার্তা প্রতিনিধি, হবিগঞ্জ

হবিগঞ্জের নবীগঞ্জে এক ব্যবসায়ীর কাছ থেকে ১০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় দুই যুবককে আটক করেছে পুলিশ। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ৮ লাখ টাকা উদ্ধার করা হয়। গতকাল শনিবার রাত ৮টার দিকে ইনাতগঞ্জ ফাঁড়ি পুলিশ অভিযান চালিয়ে মোস্তফাপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, ওই গ্রামের মৃত মনফর উল্লার ছেলে নুরুল আমীন ও দিঘীরপাড় গ্রামের ইকরাম উল্লার ছেলে আক্তার মিয়া।

পুলিশ জানায়, নবীগঞ্জ উপজেলার লালাপুর গ্রামের মৃত সুনফর উল্লার ছেলে ইনাতগঞ্জ বাজারে রেদোয়ান টেলিকমের স্বত্তাধিকারী আজিম উদ্দিন গত শুক্রবার রাত ১১টার সময় ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে মোটরসাইকেলযোগে বাড়ি যাচ্ছিলেন। এ সময় তার সাথে থাকা একটি ব্যাগে ১০ লাখ টাকা ছিল। তিনি দিঘীরপাড় গ্রামের ঈদগাঁহর নিকট পৌছলে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা ছিনতাইকারীরা আজিম উদ্দিনকে পেছন দিক থেকে আঘাত করে ব্যাগ নিয়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে শনিবার সকালে আজিম উদ্দিন নবীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে ইনাতগঞ্জ ফাঁড়ি পুলিশ অভিযান চালিয়ে শনিবার রাত ৮টার দিকে প্রথমে নুরুল আমীনকে আটক করে। পরে তার দেয়া তথ্য মতে দিঘীরপাড় গ্রামের নিজ বাড়ি থেকে আক্তার মিয়াকে আটক করে এবং সেখান থেকে ৮ লাখ টাকা উদ্ধার করে।

এ ব্যাপারে টাকার মালিক আজিম উদ্দিন দাবি করেন, তার ব্যাগে ১০ লাখ টাকা ছিল। 

ইনাতগঞ্জ ফাঁড়ির ইনচার্জ এসআই শামসুদ্দিন খাঁন বলেন, ছিনতাই হওয়া টাকা উদ্ধার ও দুই ছিনতাইকারীকে আটক করা হয়েছে। থানায় তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন