বাজারে সংক্রামক রোধক রঙ আনল এশিয়ান পেইন্টস

নিজস্ব প্রতিবেদক

দেশের অন্যতম বৃহৎ রঙ প্রস্তুতকারক প্রতিষ্ঠান এশিয়ান পেইন্টস বাংলাদেশ লিমিটেড সম্প্রতি রয়্যাল লাক্সারি ইমালশন হেলথ শিল্ড নামের একটি নতুন পণ্য বাজারে নিয়ে এসেছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানিয়েছে, এশিয়ান পেইন্টসের যুগান্তকারী পেইন্ট রয়্যাল লাক্সারি ইমালশন হেলথ শিল্ড বাংলাদেশের প্রথম ইন্টেরিয়র পেইন্ট, যা কভিড-১৯ প্রতিরোধে কার্যকরী এবং একই সঙ্গে তিন বছরের ওয়ারেন্টিসহ ৯৯ শতাংশ ব্যাকটেরিয়া ধ্বংস করতে সক্ষম।

নতুন এই পেইন্টটিতে সিলভার আয়ন টেকনোলজি ছাড়াও থাকছে সেরা ফিনিশের পাঁচ বছরের পারফরম্যান্স ওয়ারেন্টি। এতে আরো রয়েছে অ্যাডভান্স সারফেস প্রটেক্টর, যা দাগ প্রতিরোধ করতে সক্ষম এবং এটি ফর্মালডিহাইডকে প্রতিরোধ করে বাতাসকে বিশুদ্ধ রাখে।

পণ্যটি ভারত সরকার স্বীকৃত ল্যাবরেটরি রাজীব গান্ধী সেন্টার ফর বায়োটেকনোলজি এবং টিইউভি এসইউডি পিএসবি সিঙ্গাপুর হতে স্বীকৃতিপ্রাপ্ত।

নতুন পণ্য নিয়ে আসা প্রসঙ্গে এশিয়ান পেইন্টস বাংলাদেশের জেনারেল ম্যানেজার রিতেশ দোষী বলেন, কভিড-১৯ আমাদের জীবনকে অনেকটা থমকে দিয়েছে। একটি দায়িত্বশীল প্রতিষ্ঠান হিসেবে আমরা সর্বোচ্চ চেষ্টা করেছি নতুন উদ্ভাবন প্রযুক্তির মাধ্যমে গ্রাহকদের জন্য এমন একটি সমাধান আনতে, যা তাদের বাড়িকে নিরাপদ এবং সুরক্ষিত রাখতে অবদান রাখে। সেই আকাঙ্ক্ষা থেকেই আমরা গ্রাহকদের বাড়ির দেয়ালের জন্য একটি স্যানিটাইজার নিয়ে এসেছি। এশিয়ান পেইন্টস সব সময় গ্রাহকদের সর্বশ্রেষ্ঠ পণ্যটিই দেয়ার চেষ্টা করে। ভবিষ্যতেও আমরা উদ্ভাবনের ধারাবাহিকতা বজায় রাখব।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন