সাতক্ষীরায় একই পরিবারের ৪ জনকে হত্যার ঘটনায় ছোট ভাই গ্রেফতার

বণিক বার্তা প্রতিনিধি, সাতক্ষীরা

সাতক্ষীরার কলারোয়া উপজেলার খলসি গ্রামে একই পরিবারের ৪ জনকে নৃশংসভাবে গলা কেটে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে নিহত শাহীনুরের ছোট ভাই রায়হানুল ইসলামকে গ্রেফতার করেছে সাতক্ষীরা সিআইডি পুলিশ।

সাতক্ষীরা সিআইডি বিশেষ পুলিশ সুপার মো. আনিছুর রহমান বণিক বার্তাকে জানান, হত্যা মামলাটি গ্রহণ করার পর নিহতের ছোট ভাই রায়হানুল ইসলামকে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদের পর প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হত্যাকাণ্ডের সঙ্গে তিনি সরাসরি জড়িত রয়েছেন। তাকে গ্রেফতার গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করার প্রস্তুতি চলছে।

এর আগে নিহত শাহীনুরের মা ময়না খাতুন বাদী হয়ে গতকাল বৃহস্পতিবার রাতে অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেন। মামলা নং- ১৪।  

কলারোয়া থানার ওসি জানান, হত্যা মামলাটি রেকর্ড করার পরই সিআইডিতে হস্তান্তর করা হয়েছে। তদন্তসহ অন্যান্য কার্যক্রম পরিচালনা করবে সাতক্ষীরা সিআইডি পুলিশ।

এদিকে হেলাতলা ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন স্থানীয় একটি সূত্রের বরাত দিয়ে জানান, নিহত শাহীনুরের ছোট ভাই রায়হানুল ইসলাম মাদক ব্যবসার সঙ্গে জড়িয়ে পড়লে সম্প্রতি শাহীনুরের সঙ্গে তার বিরোধ দেখা দেয়। ফলে এই হত্যাকাণ্ডের সঙ্গে মাদক ব্যবসার যোগসূত্র থাকতে পারে বলে ধারণা করছেন তিনি।

উল্লেখ্য, বৃহস্পতিবার ভোরে জেলার কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের খলসি গ্রামে একই পরিবারের ৪ জনকে গলা কেটে হত্যা করা হয়।

নিহতরা হলেন, খলসি গ্রামের শাহাজান আলীর ছেলে মাছ চাষি শাহিনুর রহমান (৪০), তার স্ত্রী সাবিনা খাতুন (৩০), ছেলে সিয়াম হোসেন মাহি (৯) ও মেয়ে তাসনিম (৬)। তবে ঘাতকরা ৫ মাসের শিশু মারিয়া জীবিত অবস্থায় ঘরের মেঝেতে ফেলে রেখে যায়। বেঁচে যাওয়া ওই শিশুকে স্থানীয় মহিলা ইউপি সদস্য নাসিমা খাতুনকে দেখভালের দায়িত্ব দেন জেলা প্রশাসক। 

>> সাতক্ষীরায় একই পরিবারের চারজনকে হত্যার ঘটনায় মামলা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন