ময়মনসিংহে যুবক নিহতের ঘটনায় মামলা

বণিক বার্তা প্রতিনিধি ময়মনসিংহ

ময়মনসিংহের ত্রিশালে ছাগলে গাছের পাতা খাওয়া কেন্দ্র করে মনিরুজ্জামান মনির (৩৮) নামে এক যুবককে কুপিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনায় নিহতের স্ত্রী সালমা খাতুন বাদী হয়ে ত্রিশাল থানায় হত্যা মামলা দায়ের করেছেন। গতকাল দুপুরে মামলাটি দায়ের করা হয়। মামলায় ১১ জনকে আসামি করা হলেও গতকাল দুপুর পর্যন্ত ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার বেলা সোয়া ২টার দিকে ত্রিশাল পৌর এলাকার নং ওর্য়াডের নওধার গ্রামের রইস উদ্দিন মাস্টারের একটি ছাগল প্রতিবেশী আনোয়ার হোসেনের উঠানের গাছের পাতা খাওয়াকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে কথাকাটাকাটি হয়। ঘটনার জেরে আনোয়ার হোসেন তার লোকজন রইস উদ্দিন মাস্টারের বাড়িতে গিয়ে পরিবারের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। সময় অভিযুক্তরা রইস উদ্দিন মাস্টার, তার ছেলে মনিরুজ্জামান মনির মাসুদুর রহমান বাচ্চুকে কুপিয়ে গুরুতর আহত করে। তাকে বাঁচাতে গিয়ে গুরুতর আহত হন আরো চারজন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মনিরুজ্জামানের মৃত্যু হয়।

ত্রিশাল থানার উপপরিদর্শক তফাজ্জল হোসেন জানান, ঘটনায় জড়িত থাকার অভিযোগে ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন