সিটি ব্যাংক ও প্রিমাডলারের মধ্যে চুক্তি স্বাক্ষর

সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (এএমডি) শেখ মোহাম্মদ মারুফ প্রিমাডলার বাংলাদেশের প্রধান মুনাওয়ার উদ্দিন গতকাল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে একটি চুক্তিতে স্বাক্ষর করেন। ব্যাংকের রফতানি খাতের গ্রাহকদের বৈদেশিক লেনদেনে গতিশীলতা আনতে প্রিমাডলারের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে সিটি ব্যাংক। সময় দুই প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রিমাডলার ২০১৫ সালে যাত্রা শুরু করে বিশ্বজুড়ে ১২টি কার্যালয়ের মাধ্যমে আন্তঃদেশীয় বাণিজ্যিক লেনদেনে অবদান রাখছে। যার সদর দপ্তর যুক্তরাজ্যে অবস্থিত। প্রিমাডলারের সঙ্গে চুক্তির ফলে সিটি ব্যাংক বাংলাদেশে রফতানি খাতের গ্রাহকদের জন্য প্রথমবারের মতো প্রযুক্তিভিত্তিক অর্থায়ন সেবা প্রদান করবে, যা তাদের বিলম্বিত লেনদেনকে সহজে পেতে সাহায্য করবে। নিরাপদ সাশ্রয়ী এই প্রযুক্তিভিত্তিক সমাধান রফতানিকারকদের লেনদেনের সময় কমিয়ে আনবে।

এছাড়া রফতানিকারকদের একটি সমন্বিত সেবা প্রদানে প্রিমাডলারের রিয়েল টাইম যোগাযোগ ব্যবস্থা এবং আন্তর্জাতিক পরিমণ্ডলে সংযোগে কাজে লাগাতে পারবে সিটি ব্যাংক। প্রিমাডলারের অনলাইন ব্যবস্থা ব্যবহারের মাধ্যমে রফতানি খাতের গ্রাহকদের সাতদিন ২৪ ঘণ্টা সেবার আওতায় নিয়ে আসবে। বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন