টঙ্গীতে ময়লার স্তুপ থেকে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

বণিক বার্তা প্রতিনিধি, গাজীপুর

গাজীপুরের টঙ্গীতে ময়লার স্তূপ থেকে ৭ বছর বয়সী এক কন্যাশিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার সকালে মধুমিতা রেল গেইট এলাকার একটি ময়লার স্তুপ থেকে টঙ্গী পূর্ব থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আজিবর রহমান শিশুটির মৃতদেহ উদ্ধার করেন। পরে ময়নাতদন্তের জন্য মৃতদেহ গাজীপুর মর্গে পাঠায়।

টঙ্গী পূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আমিনুল ইসলাম জানান, নিহত শিশুটির নাম চাঁদনি আক্তার। সে সুনামগঞ্জ জেলার শাললা থানার সুলতানপুর গ্রামের মামুন মিয়ার মেয়ে।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে তিনি আরো জানান , চাঁদনি স্থানীয় একটি মাদরাসায় প্রথম শ্রেণির ছাত্রী। শুক্রবার দুপুর থেকে মেয়েটি নিখোঁজ ছিল। শনিবার সকালে স্থানীয় লোকজন ময়লার স্তূপের উপর মৃতদেহটি পরে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে। শিশুটিকে গলায় ফাঁস দিয়ে হত্যার পর এখানে ফেলে যায় বলে ধারণা করছে পুলিশ। এ ঘটনায় টঙ্গী পূর্ব থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
 
নিহত শিশুর পিতা মামুন জানান, শুক্রবার দুপুর থেকে তিনি তার মেয়েকে খুঁজে পাচ্ছিলেন না। এলাকায় সব জায়গায় খোঁজ করেছিলেন। পরে এলাকার লোকজন মৃতদেহ দেখে তাকে খবর দেয়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন