আলিফের দুই কোম্পানির পর্ষদ সভা স্থগিত

নিজস্ব প্রতিবেদক

পুঁজিবাজারে তালিকাভুক্ত আলিফ গ্রুপের দুই কোম্পানি আলিফ ইন্ডাস্ট্রিজ লিমিটেড আলিফ ম্যানুফ্যাকচারিং কোম্পানি লিমিটেডের পূর্বনির্ধারিত পর্ষদ সভা অনিবার্য কারণে স্থগিত করা হয়েছে। গতকাল কোম্পানি দুটির পর্ষদ সভা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। সভার নতুন তারিখ সময় পরবর্তীতে ঘোষণা করা হবে বলে প্রতিষ্ঠান দুটি জানিয়েছে।

চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর) আলিফ ইন্ডাস্ট্রিজের শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৬ পয়সা, আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল ৬৭ পয়সা। ৩০ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২১ টাকা ২০ পয়সা। ৩০ জুন সমাপ্ত ২০১৯ হিসাব বছরের জন্য শেয়ারহোল্ডারদের শতাংশ নগদ শতাংশ স্টক লভ্যাংশ দিয়েছে আলিফ ইন্ডাস্ট্রিজ। সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটির ইপিএস হয়েছে টাকা ৭৪ পয়সা।

চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর) আলিফ ম্যানুফ্যাকচারিংয়ের ইপিএস হয়েছে ১২ পয়সা, আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল ১৯ পয়সা। ৩০ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির এনএভিপিএস দাঁড়িয়েছে ১৪ টাকা ৬২ পয়সা। ৩০ জুন সমাপ্ত ২০১৯ হিসাব বছরের জন্য শেয়ারহোল্ডারদের শতাংশ নগদ শতাংশ স্টক লভ্যাংশ দিয়েছে আলিফ ম্যানুফ্যাকচারিং। সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটির ইপিএস হয়েছে ৭৪ পয়সা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন