ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

বণিক বার্তা প্রতিনিধি ময়মনসিংহ

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। গতকাল মুক্তাগাছা ও ত্রিশালে এসব দুর্ঘটনা ঘটে। এ সময় আহত হন আরো পাঁচজন।

নিহতদের মধ্যে দুজনের পরিচয় জানা গেছে। তারা হলেন মধুপুর পৌরসভার সহকারী প্রকৌশলী হাফিজুর রহমান (৪০) ও ত্রিশাল উপজেলার হরিরামপুর ইউনিয়নের হরিরামপুর গ্রামের তাজাম্মুল ইসলামের ছেলে মিনহাজ মিয়া (৭)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সকাল ৯টার দিকে মুক্তাগাছা উপজেলার নতুন বাজার এলাকায় ময়মনসিংহ-টাঙ্গাইল আঞ্চলিক মহাসড়কে একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী হাফিজুর রহমান ও অজ্ঞাত এক নারী মারা যান। এ ঘটনায় আহত হন আরো পাঁচজন।

মুক্তাগাছা থানার ওসি মো. আলী মাহমুদ জানান, একটি ট্রাককে ওভারটেক করার সময় অটোরিকশাটির সঙ্গে বিপরীত দিক থেকে আসা আরেকটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়।

একই দিন সকাল ১০টার দিকে  ত্রিশালে ট্রাকের ধাক্কায় মিনহাজ মিয়া নিহত হয়। সে হরিরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণীর শিক্ষার্থী।

এ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জানান, সকাল ১০টার দিকে মিনহাজ বাড়ি থেকে বাবার জন্য খাবার নিয়ে যাচ্ছিল। এ সময় একটি ট্রাক তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।  ত্রিশাল থানার ওসি আজিজুর রহমান এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন