বাগদান হোক বিলাসবহুল আংটিতে

ফিচার ডেস্ক

বলা হয়ে থাকে, ডায়মন্ড নাকি মেয়েদের প্রিয় বস্তু। তাহলে নিজের বাগদানের আংটির জন্য অন্যকিছু কেন? ইউনিক ক্ল্যাসিক যে ডিজাইনই চান না কেন, ডায়মন্ড হতে পারে আপনার নির্ভরতার জায়গা। তবে পছন্দসই ডায়মন্ডের আংটি কেনার আগে কোনটি কেমন, কত দাম এবং কোথায় ভালো পাওয়া যাবে এগুলো যাচাই করে নেয়া ভালো। যারা ডায়মন্ডের আংটি কেনার কথা ভাবছেন তাদের জন্য আজকের আয়োজন...

 

টিফানি অ্যান্ড কো.

এনগেজমেন্টের জন্য টিফানি রিবন রিং অনেক জনপ্রিয়। রিংটির মাঝের অংশটুকু নীল এবং এর চারপাশে সাদা রঙ ব্যবহার করা হয়েছে। মাঝের নীল অংশের কেন্দ্রে রয়েছে ডায়মন্ড। এছাড়া রিংটির প্লাটিনাম ব্যান্ডে ছোট ছোট হীরার টুকরা লাগানো আছে। অনন্য বৈশিষ্ট্যের রিংটি বিভিন্ন দামের আছে। শূন্য দশমিক ৪৭ ক্যারেটের জন্য দাম পড়বে হাজার ১৭৫ পাউন্ড। টিফানি অ্যান্ড কো. জুয়েলারি হাউজ কিংবা ঘরে বসে অনলাইনেও আপনি রিংটি অর্ডার করতে পারেন।

 

৭৭ ডায়মন্ডস

ডিজাইনের রিংটি বৃত্তাকার আকৃতির। হীরা গোল গোল করে কেটে রিংয়ে ব্যবহার করা হয়েছে। সময়োপযোগী নকশার রিং নিজের পছন্দ অনুযায়ীও আপনি বানিয়ে নিতে পারেন। আপনার পছন্দ বাজেটের ওপর নির্ভর করে আপনি প্লাটিনাম, রোজ গোল্ড, হোয়াইট গোল্ড বা হলুদ গোল্ড কোনটি ব্যবহার করবেন। ক্যারেটের ডায়মন্ডসহ প্লাটিনাম ব্যান্ডে দাম পড়বে হাজার ৮০০ পাউন্ড। তবে নির্দিষ্ট দামে আপনি রিং বানিয়ে নিতে পারবেন। সরাসরি বা অনলাইনে অর্ডার করে কিনতে পারেন আপনার পছন্দের ডিজাইনের আংটি।

 

বিভারব্রুকস

নামকরা ব্রিটিশ জুয়েলারি হাউজে অত্যাধুনিক ডিজাইনের সব রিং পাওয়া যায়। ১৮ ক্যারেট ডায়মন্ড ব্যবহূত সাদা নীল রঙের তিনটি পাথর-সংবলিত আংটি পাওয়া যাচ্ছে। দুটি গোলাকৃতির সাদা পাথরের মাঝখানে একটি নীল রঙের চতুর্ভুজাকৃতির পাথরের আংটিটি কেট উইলিয়ামের কথা মনে করিয়ে দেয়। বিভারব্রুকস থেকে আপনি রিংটি সংগ্রহ করতে পারেন। এর দাম পড়বে হাজার ৫০০ পাউন্ড।

 

টেইলর অ্যান্ড হার্ট

আমাল ক্লুনি, বিয়ন্স জেনিফার লোপেজের মতো জনপ্রিয় তারকারা এনগেজমেন্ট রিংয়ের জন্য কোম্পানিকে তাদের পছন্দের তালিকায় রেখেছিলেন। রিংটিতে প্লাটিনামের সঙ্গে দুটি ট্যাপার্ড বাগুয়েট যুক্ত করা আছে। হাতে তৈরি আংটির দাম পড়বে হাজার ৯২০ ডলার। শূন্য দশমিক ক্যারেটের হীরকখচিত আংটির দাম ৯৪০ ডলার থেকে শুরু।

 

গোল্ডস্মিথ

বিখ্যাত গোল্ডস্মিথ জুয়েলারিতে প্রিন্সেস কাট ডিজাইনের বেশকিছু আংটি পাওয়া যাচ্ছে। এগুলো প্লাটিনাম ইয়োলো গোল্ডের বিকল্প। রোজ গাল্ডের এনগেজমেন্ট রিংটিতে ১৬ অ্যাসেন্ট ডায়মন্ড মূল সলিটেয়ার পাথরের চারপাশে ব্যবহার করা হয়েছে। কারণে আংটি দেখতে বেশ বড় লাগে।

 

ভাসি

হোয়াইট গোল্ড ব্যবহূত আংটিটি যে কেউ পছন্দ করবেন। এখানে হীরাগুলো কাঁটা কাঁটা ডিজাইনের। মাঝখানে সলিটেয়ার ডায়মন্ড ব্যবহার করা হয়েছে। আংটির জন্য খরচ পড়বে হাজার ১৯০ ডলার।

 

সূত্র: হ্যালো ম্যাগাজিন

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন