ইনটেকের এজিএমের তারিখ পরিবর্তন

নিজস্ব প্রতিবেদক

ইনটেক লিমিটেডের ১৯তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) পূর্বঘোষণা অনুযায়ী ৯ ডিসেম্বর অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। গতকাল ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ঘোষণা অনুযায়ী, কোম্পানিটির এজিএম ৯ ডিসেম্বরের পরিবর্তে ২৪ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

এদিকে নিজেদের নিবন্ধিত ও করপোরেট কার্যালয়ের ঠিকানা পরিবর্তনেরও ঘোষণা দিয়েছে ইনটেক। কোম্পানিটির নিবন্ধিত কার্যালয়ের নতুন ঠিকানা: ৩/১ ই, পুরানা পল্টন, ঢাকা-১০০০ এবং নতুন করপোরেট কার্যালয়ের ঠিকানা: স্যুট-সি৪, বাড়ি-২৫, রোড-৪৭, গুলশান ২, ঢাকা-১২১২।

এদিকে ৩০ জুন সমাপ্ত ২০১৯ হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য কোনো লভ্যাংশ সুপারিশ করেনি কোম্পানিটির পরিচালনা পর্ষদ। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৯ পয়সা, যা আগের হিসাব বছরের একই সময়ে ছিল ১ টাকা ২৫ পয়সা। ৩০ জুন কোম্পানির শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১০ টাকা ৭০ পয়সা, আগের হিসাব বছর শেষে যা ছিল ১১ টাকা ৪৪ পয়সা।

৩০ জুন ২০১৮ সমাপ্ত হিসাব বছরের জন্য ১১ শতাংশ স্টক লভ্যাংশ দিয়েছে এ কোম্পানি। ২০১৭ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ স্টক লভ্যাংশ দেয় ইনটেক।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন