শিশুকে বালতির পানিতে চুবিয়ে হত্যার অভিযোগ বাবার বিরুদ্ধে

বণিক বার্তা প্রতিনিধি, শ্রীপুর

গাজীপুর জেলার শ্রীপুর পৌর এলাকার ভাংনাহাটি গ্রামে ১৮ দিন বয়সের শিশু আব্দুল্লাহ আল মাহাদীকে বালতির পানিতে চুবিয়ে হত্যার অভিযোগ উঠেছে খোদ তার বাবার বিরুদ্ধে। এ ঘটনায় শিশুটির বাবা বিজয় হাসানকে (২০) আটক করেছে পুলিশ।

অভিযুক্ত বিজয় হাসান শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের নগর হাওলা গ্রামের শামসুল হকের ছেলে। তিনি গত শুক্রবার শশুর বাড়িতে বেড়াতে আসেন। আজ সকালেই তাকে শিশু হত্যার অভিযোগে আটক করা হয়।

হাসানের শশুরবাড়ির লোকজনের অভিযোগ, অন্য এক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক থাকায় তাদের স্বামী-স্ত্রীর মাঝে পারিবারিক কলহ লেগেই থাকতো। এর জেরেই শিশুটিকে হত্যা করেছেন অভিযুক্ত বিজয়।

শিশুটির নানা মোফাজ্জল হোসেন বলেন, আজ রবিবার ভোর আনুমানিক ৬টার দিকে শিশুটিকে ঘরে না পেয়ে খোঁজাখুঁজি শুরু হয়। পরে বাথরুমের বালতির পানিতে তাকে চুবানো অবস্থায় পেয়ে তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শিশুটির মা নওশাদ জাহান মুন্নি জানান, শিশুটি আমার পেটে থাকা অবস্থায় আমার স্বামী বিজয় হাসান শিশুটিকে হত্যার হুমকি দিয়েছিল। একথা শোনার পর আমি আমার বাবার বাড়িতে চলে আসি।

তবে অভিযুক্ত বিজয় হাসান দাবি করেন, এ হত্যাকাণ্ডের সাথে তার কোন সম্পৃক্ততা নাই। তিনি বলেন, ‘আমি ষড়যন্ত্রের শিকার।’

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্ত বাবাকে আটক করেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি হত্যার দায় অস্বীকার করেছেন। প্রকৃত ঘটনা উদঘাটনে তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে। 

মৃতদেহ ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন