আস্থা লাইফ ইন্স্যুরেন্সের পঞ্চম বর্ষপূর্তি উদযাপন

নিজস্ব প্রতিবেদক

ছবি— আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড।

সুরক্ষিত জীবনের প্রতিশ্রুতিএই প্রতিপাদ্যকে সামনে রেখে পঞ্চম বর্ষপূর্তি উদযাপন করেছে আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। এ উপলক্ষে সোমবার (৩০ সেপ্টেম্বর) ঢাকার মহাখালীতে প্রধান কার্যালয়ে দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। যার মধ্যে ছিল আমন্ত্রিত অতিথিদের অভ্যর্থনা, প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা, নতুন প্রোডাক্টের উদ্বোধন, মধ্যাহ্ন ভোজ, কোম্পানির কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারের সদস্যদের মধ্যে সৌহার্দ্য বিনিময় এবং মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা।

বাংলাদেশ সেনাবাহিনীর সার্বিক তত্ত্বাবধানে এবং সেনাপ্রধানের দক্ষ নেতৃত্বে পরিচালিত হচ্ছে আস্থা লাইফ ইন্স্যুরেন্স। প্রতিষ্ঠানটি জীবন বীমার প্রতি সাধারণ মানুষের আস্থা ফেরাতে ‘নতুন ধারার বীমা’ সেবার অঙ্গীকার নিয়ে কাজ করে যাচ্ছে।

আস্থা লাইফ ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা (সিইও) ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহ সগিরুল ইসলামের সার্বিক নির্দেশনায় এবং কোম্পানির সকল কর্মকর্তা-কর্মচারীর স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। প্রধান কার্যালয় ছাড়াও দেশব্যাপী আস্থা লাইফ ইন্স্যুরেন্সের অন্যান্য অফিসগুলোয় উৎসবমুখর পরিবেশে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন