অন্তর্বর্তী সরকারকে সহযোগিতার আশ্বাস এফআইসিসিআই নেতাদের

নিজস্ব প্রতিবেদক

ছবি : বণিক বার্তা

অন্তর্বর্তী সরকারকে সহযোগিতার আশ্বাস দিয়েছেন ফরেন ইনভেস্টরস চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফআইসিসিআই) নেতারা। গতকাল সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় এবং রেলপথ মন্ত্রণালয়ের দায়িত্বে থাকা উপদেষ্টা মুহাম্মদ ফাওজুল কবির খানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎকালে তারা এ আশ্বাস দেন।

উপদেষ্টা মুহাম্মদ ফাওজুল কবির বলেন, ‘বাংলাদেশের ছাত্র-জনতা বিগত সরকারের দুর্নীতি, অন্যায়-অবিচার ও বৈষম্যে অতিষ্ঠ হয়ে আন্দোলনের মাধ্যমে এ অন্তর্বর্তী সরকার গঠন করেছে। আমরা তাদের স্বপ্ন পূরণে সবসময় কাজ করে যাব। এজন্য বিদ্যুৎ, জ্বালানি, সড়ক, সেতু এবং রেল খাতসংশ্লিষ্ট বিভিন্ন সংস্থা পুনর্গঠন ও সংস্কার করা হচ্ছে। দেশের মানুষ বৈষম্যহীন নতুন বাংলাদেশ দেখতে চায়। আশা করছি জনগণের স্বার্থ সুরক্ষার্থে বর্তমান সরকারকে এফআইসিসিআই সর্বাত্মক সহযোগিতা করবে।’

বৈঠকে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সিনিয়র সচিব মো. এহছানুল হক, বিদ্যুৎ বিভাগের সিনিয়র সচিব মো. হাবিবুর রহমান, বিপিএএ, জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সচিব মো. নূরুল আলম, এফআইসিসিআইয়ের সিনিয়র সহসভাপতি এরিক এম ওয়াকার, এফআইসিসিআইয়ের সহসভাপতি ইয়াসির আজমান, এফআইসিসিআইয়ের কার্যনিবাহী পরিচালক টিআইএম নুরুল কবিরসহ এফআইসিসিআইয়ের অন্য প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন