অন্তর্বর্তী সরকারকে সহযোগিতার আশ্বাস এফআইসিসিআই নেতাদের

প্রকাশ: সেপ্টেম্বর ১৩, ২০২৪

নিজস্ব প্রতিবেদক

অন্তর্বর্তী সরকারকে সহযোগিতার আশ্বাস দিয়েছেন ফরেন ইনভেস্টরস চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফআইসিসিআই) নেতারা। গতকাল সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় এবং রেলপথ মন্ত্রণালয়ের দায়িত্বে থাকা উপদেষ্টা মুহাম্মদ ফাওজুল কবির খানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎকালে তারা এ আশ্বাস দেন।

উপদেষ্টা মুহাম্মদ ফাওজুল কবির বলেন, ‘বাংলাদেশের ছাত্র-জনতা বিগত সরকারের দুর্নীতি, অন্যায়-অবিচার ও বৈষম্যে অতিষ্ঠ হয়ে আন্দোলনের মাধ্যমে এ অন্তর্বর্তী সরকার গঠন করেছে। আমরা তাদের স্বপ্ন পূরণে সবসময় কাজ করে যাব। এজন্য বিদ্যুৎ, জ্বালানি, সড়ক, সেতু এবং রেল খাতসংশ্লিষ্ট বিভিন্ন সংস্থা পুনর্গঠন ও সংস্কার করা হচ্ছে। দেশের মানুষ বৈষম্যহীন নতুন বাংলাদেশ দেখতে চায়। আশা করছি জনগণের স্বার্থ সুরক্ষার্থে বর্তমান সরকারকে এফআইসিসিআই সর্বাত্মক সহযোগিতা করবে।’

বৈঠকে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সিনিয়র সচিব মো. এহছানুল হক, বিদ্যুৎ বিভাগের সিনিয়র সচিব মো. হাবিবুর রহমান, বিপিএএ, জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সচিব মো. নূরুল আলম, এফআইসিসিআইয়ের সিনিয়র সহসভাপতি এরিক এম ওয়াকার, এফআইসিসিআইয়ের সহসভাপতি ইয়াসির আজমান, এফআইসিসিআইয়ের কার্যনিবাহী পরিচালক টিআইএম নুরুল কবিরসহ এফআইসিসিআইয়ের অন্য প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


সম্পাদক ও প্রকাশক: দেওয়ান হানিফ মাহমুদ

বিডিবিএল ভবন (লেভেল ১৭), ১২ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫

বার্তা ও সম্পাদকীয় বিভাগ: পিএবিএক্স: ৫৫০১৪৩০১-০৬, ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ফোন: ৫৫০১৪৩০৮-১৪, ফ্যাক্স: ৫৫০১৪৩১৫