স্যামসাংয়ের আনপ্যাকড ইভেন্টে আসছে জেড ফোল্ড সিক্স

বণিক বার্তা ডেস্ক

ছবি: ইভিলিকস

স্যামসাং আনুষ্ঠানিকভাবে তাদের পরবর্তী আনপ্যাকড ইভেন্টের তারিখ ঘোষণা করেছে। আগামী ১০ জুলাই ফ্রান্সের প্যারিসে গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টের আয়োজন করা হবে বলে জানিয়েছে কোম্পানিটি। এতে পরবর্তী প্রজন্মের স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড সিক্স, গ্যালাক্সি জেড ফ্লিপ সিক্স, গ্যালাক্সি বাডস থ্রি, গ্যালাক্সি ওয়াচ সেভেন এবং স্যামসাং গ্যালাক্সি রিংসহ বেশকিছু নতুন ডিভাইস উন্মোচন করা হবে বলে জানিয়েছে দক্ষিণ কোরিয়ার প্রযুক্তি জায়ান্ট। খবর ইন্ডিয়ান এক্সপ্রেস।

প্রতিবেদন অনুসারে, ইভেন্টের সবচেয়ে বড় আকর্ষণ হবে পরবর্তী প্রজন্মের ফোল্ডেবল ডিভাইস জেড ফোল্ড সিক্স, যা আগের প্রজন্মের ফোল্ডেবল ডিভাইসের তুলনায় সবচেয়ে হালকা ও পাতলা হবে। তবে আগের মতোই ডিভাইসটির বাইরের দিকে একটি বড় ডিসপ্লে ও ভেতরে ফোল্ডেবল বড় একটি স্ক্রিন থাকবে। এছাড়া নতুন স্যামসাং জেড ফ্লিপ সিক্স আগের প্রজন্মের ফ্লিপ ফোনগুলোর মতোই হবে, তবে এতে নতুন কয়েকটি রঙ, বড় ব্যাটারি ও উন্নত ক্যামেরা অপটিক্স যোগ করা হয়েছে বলে জানিয়েছে কোম্পানিটি।

এদিকে স্যামসাংয়ের নতুন ওয়্যারলেস ইয়ারবাডগুলোর মধ্যে আসছে বাডস থ্রি ও বাডস থ্রি প্রো। নতুন গ্যালাক্সি বাডসের ডিজাইনে পরিবর্তন আনা হবে বলে আশা করছেন প্রযুক্তিবিদরা। তবে স্যামসাং এখনো ইয়ারবাডগুলোর ফিচার সম্পর্কে বিস্তারিত কোনো তথ্য জানায়নি। এরই সঙ্গে এ ইভেন্টে স্যামসাং গ্যালাক্সি ওয়াচ সেভেন, ওয়াচ সেভেন আল্ট্রা উন্মোচন করা হবে। প্রযুক্তিবিদরা ধারণা করছেন এটি স্যামসাংয়ের সবচেয়ে উন্নত স্মার্টওয়াচ হবে। ইভেন্টে গ্যালাক্সি রিং বাজারের সবচেয়ে উন্নত প্রযুক্তির স্মার্ট রিংগুলোর মধ্যে একটি হবে বলে প্রত্যাশা করছে স্যামসাং। স্যামসাং প্রতি বছর দুটি গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টের আয়োজন করে। একটি জানুয়ারিতে এবং অন্যটি জুলাইয়ে অনুষ্ঠিত হয়ে থাকে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন