পাঁচ জেলায় সড়ক দুর্ঘটনায় ছয়জনের প্রাণহানি

বণিক বার্তা ডেস্ক

ছবি : বণিক বার্তা ( ফাইল ছবি)

সড়ক দুর্ঘটনায় পাঁচ জেলায় ছয়জনের প্রাণহানি হয়েছে। আহত হয়েছে বেশ কয়েকজন। গতকাল বিভিন্ন সময় নাটোর, চট্টগ্রাম, লক্ষ্মীপুর, নওগাঁ ও কিশোরগঞ্জে এসব দুর্ঘটনা ঘটে। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে—

নাটোর: জেলার লালপুরে মাইক্রোবাস ও অটোরিকশার সংঘর্ষে মা-মেয়ে নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো তিনজন। গতকাল দুপুরে উপজেলার রহিমপুর জামতলায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন লালপুর উপজেলার উধনপাড়া গ্রামের মাহাবুল আলমের স্ত্রী রুবনা বেগম (২৫) এবং তার তিন বছরের মেয়ে রোকেয়া সুলতানা। মাইক্রোবাসটি জব্দ করেছে পুলিশ।

লালপুর থানার ওসি নাসিম আহম্মেদ জানান, রাজশাহীগামী রোগীবাহী একটি মাইক্রোবাসের সঙ্গে বাঘা থেকে ছেড়ে আসা অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশা যাত্রী রুবিনা খাতুন এবং তার মেয়ে রোকেয়া মারা যায়।

চট্টগ্রাম: নগরের পতেঙ্গা সৈকতের ওয়াকওয়েতে মোটরসাইকেল দুর্ঘটনায় মঞ্জুরুল আলম শিপন (২২) নামে এক যুবক নিহত হয়েছেন।  আহত হয়েছে মাইমুন আক্তার (৫) নামে এক শিশু। গতকাল দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিপন ডবলমুরিং থানার ২৩ নম্বর ধনিয়ালাপাড়ার আব্দুল মতিনের ছেলে।

লক্ষ্মীপুর: পিকআপচাপায় হোসনেয়ারা বেগম (২৮) নামে এক নারী নিহত হয়েছেন। আহত হয়েছে তার শিশু সন্তান আশিক হোসেন। তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। লক্ষ্মীপুর-মজুচৌধুরীরহাট সড়কের বাইতুস সাইফ দরবার শরীফের কাছে গতকাল বিকালে এ দুর্ঘটনা ঘটে। হোসনেয়ারা বেগম চররমনীর বাসিন্দা। বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ওসি সাইফুদ্দিন আনোয়ার।

নওগাঁ: জেলার মহাদেবপুরে শ্যালো ইঞ্জিনচালিত নছিমনের ধাক্কায় শিমুল (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন অন্য দুই আরোহী। গতকাল উপজেলার চৌমাসিয়া নওহাটার চাংকুড়ি মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিমুল নওগাঁ সদর উপজেলার মধ্য-দুর্গাপুর গ্রামের শহিদুলের ছেলে। তিনি নওগাঁ শহরের দয়ালের মোড়ে হোটেল ব্যবসায়ী ছিলেন। তবে আহত দুজনের পরিচয় জানা যায়নি।

কিশোরগঞ্জ: ভৈরবে ট্রাকচাপায় শাহিন মিয়া (৪৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল দুপুরে উপজেলার পানাউল্লারচর বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহিন মিয়া উপজেলার শিবপুর ইউনিয়নের জামালপুর মধ্যপাড়া গ্রামের মৃত জজ মিয়ার ছেলে। তিনি ভৈরব উপজেলা পাদুকা মেটেরিয়াল ব্যবসায়ী সমিতির সভাপতির দায়িত্ব পালন করছিলেন।

ভৈরব হাইওয়ে থানার ওসি সাজু মিয়া জানান, শাহিন মিয়া বাজিতপুর থেকে ভৈরবে আসছিলেন। একই সময় নেত্রকোনা থেকে কাঠবোঝাই একটি ট্রাক ব্রাহ্মণবাড়িয়ায় যাচ্ছিল। পথে ভৈরবের শম্ভুপুরের পানাউল্লারচর বাজারে পেছন থেকে মোটরসাইকেলটিকে চাপা দেয় ট্রাক। এ সময় শাহিন মিয়া ট্রাকচাপায় ঘটনাস্থলেই প্রাণ হারান।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন