বেনজীরের স্ত্রী-সন্তানও হাজির হননি দুদকে

নিজস্ব প্রতিবেদক

সংগৃহীত

পুলিশের আলোচিত সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদের মতো তার স্ত্রী ও দুই কন্যাও হাজির না হয়ে দুর্নীতি দমন কমিশনের (দুদক) কাছে লিখিত বক্তব্য দিয়েছেন। তাদেরকে দ্বিতীয় দফায় তলব করা হয়েছিল। গত ২০ জুন দুদক চেয়ারম্যান বরাবর লিখিত বক্তব্য দাখিল করা হয়েছে।
সোমবার (২৪ জুন) এ বিষয়ে দুদক সচিব খোরশেদা ইয়াসমিন গণমাধ্যমে বলেন, বেনজীর আহমেদের স্ত্রী ও তার দুই কন্যা গত ২০ জুন দুদক চেয়ারম্যান বরাবর লিখিত বক্তব্য দিয়েছেন। এবারের চিঠিতে নতুন করে সময়ের আবেদন করেননি। লিখিত বক্তব্যে অভিযোগগুলোর বিষয়ে নিজেদের ব্যাখ্যা দেয়ার চেষ্টা করেছেন। 
তিনি বলেন, তাদের দেয়া লিখিত বক্তব্য অনুসন্ধানকারী টিম পর্যালোচনা করবে। আশা করি তারা দ্রুত এ সংক্রান্ত প্রতিবেদন জমা দেবেন। এ বিষয়ে পরবর্তী করণীয় কী হবে এমন প্রশ্নে সচিব বলেন, অনুসন্ধান টিমের দেয়া প্রতিবেদন বা সুপারিশের ভিত্তিতে কমিশন পরবর্তী ব্যবস্থা নেবে।
এর আগে দুর্নীতি ও বিপুল পরিমাণ অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে রোববার (২৩ জুন) দুদকের প্রধান কার্যালয়ে হাজির হয়ে বক্তব্য দেয়ার কথা ছিল বেনজীর আহমেদের। কিন্তু হাজির না হয়ে আইনজীবীর মাধ্যমে অভিযোগের লিখিত বক্তব্য জমা দেন।


এই বিভাগের আরও খবর

আরও পড়ুন