সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল পাঁচজনের

বণিক বার্তা ডেস্ক

ছবি : বণিক বার্তা

মুন্সিগঞ্জের সিরাজদিখানে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে দুই শিক্ষার্থী নিহত হয়েছে। এছাড়া সড়ক দুর্ঘটনায় বান্দরবান, ময়মনসিংহ ও ফেনীতে আরো তিনজনের প্রাণহানি হয়েছে। আহত হয়েছেন বেশ কয়েকজন। গতকাল বিভিন্ন সময় এসব দুর্ঘটনা ঘটে। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে-

মুন্সিগঞ্জ: গতকাল বিকালে মাহবুব আলম নয়ন (১৬) ও তুহিন (১৭) মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। তুহিন মোটরসাইকেল চালাচ্ছিল। সিরাজদিখান উপজেলার কোলা ইউনিয়নের ছাতিয়ানতলী বাসস্ট্যান্ডে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে দুজনই গুরুতর আহত হয়। দ্রুত তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

নিহত মাহবুব আলম উপজেলার ছাতিয়ানতলীর আলালউদ্দিনের ছেলে এবং তুহিন একই এলাকার আবুল কালামের ছেলে। তুহিন ছাতিয়ানতলী উচ্চ বিদ্যালয়ের ও নয়ন পার্শ্ববর্তী শ্রীনগর উপজেলার একটি স্কুলের নবম শ্রেণীর শিক্ষার্থী।

বান্দরবান: লামা উপজেলার ফাইতং ইউনিয়নে একটি ট্রাক উল্টে মো. জাহাঙ্গীর (২২) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। গতকাল সকাল সাড়ে ৭টার দিকে ইউনিয়নের প্রংখংডং এলাকায় আঁকাবাঁকা সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরো সাতজন আহত হয়েছেন।

পুলিশ জানায়, গতকাল সকালে চকরিয়া থেকে আসা একটি ট্রাক ফাইতং হয়ে লামা সদরের দিকে যাচ্ছিল। ট্রাকটিতে ১২-১৫ জন শ্রমিক ছিলেন। আঁকাবাঁকা ঢালু পথে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় মিক্সার মেশিনের নিচে চাপা পড়ে মো. জাহাঙ্গীর নামে এক ব্যক্তি নিহত হন। ।

ময়মনসিংহ: গফরগাঁওয়ে ট্রাক্টর চাপায় এক কলেজ ছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো এক শিক্ষার্থী। গতকাল বেলা ১১টার দিকে গফরগাঁও-রসুলপুর সড়কের পুখুরিয়া বাজার সংলগ্ন ময়নার মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত আল মামুন রাব্বী (১৮) রসুলপুর ইউনিয়নের সান্দিয়াইন গ্রামের চাঁন মিয়ার ছেলে। তিনি গফরগাঁও আলতাফ গোলন্দাজ ডিগ্রি কলেজের প্রথম বর্ষের ছাত্র ছিলেন। আহত আরাফাত হোসেন (১৮) ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে চিকিৎসাধীন। গফরগাঁও থানার এসআই আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

ফেনী: সোনাগাজীতে রাস্তা পার হতে গিয়ে ট্রাকচাপায় মো. শোয়াইব (৫) নামে এক শিশু নিহত হয়েছে। গতকাল সকালে চরচান্দিয়া ইউনিয়নের ভূঞার বাজারসংলগ্ন ঈদগাহ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন