বিদ্যুৎ সাশ্রয়ী ও পরিবেশবান্ধব পণ্য উন্মোচন করল ওয়ালটন

নিজস্ব প্রতিবেদক

ছবি : বিজ্ঞপ্তি থেকে

সর্বাধুনিক প্রযুক্তি ও ফিচারের বিদ্যুৎ সাশ্রয়ী নতুন মডেল পণ্য উন্মোচন করেছে দেশীয় ইলেকট্রনিকস জায়ান্ট ওয়ালটন। এসব পণ্যের মধ্যে রয়েছে ইনভার্টার প্রযুক্তির মাল্টিকালার ডিজাইনের সাইড বাই সাইড রেফ্রিজারেটর, ইউরোপিয়ান ডিজাইনের কম্বি মডেলের রেফ্রিজারেটর, ভার্টিক্যাল ফ্রিজার, চকোলেট কুলারসহ মোট সাতটি মডেল, সোলার হাইব্রিড প্রযুক্তির স্প্লিট টাইপ এসি, চার ও পাঁচ টনের সিলিং ও ক্যাসেট টাইপ লাইট কমার্শিয়াল এসি, ৬৫ ইঞ্চির ওএলইডি টিভি, ওয়াশিং মেশিন ও বিএলডিসি প্রযুক্তির ফ্যান। গতকাল রাজধানীর বসুন্ধরায় ওয়ালটন করপোরেট অফিসের কনফারেন্স হলে আয়োজিত এক জমকালো অনুষ্ঠানে নতুন মডেলের প্রডাক্টস উন্মোচন করেন ওয়ালটন প্লাজার এমডি মোহাম্মদ রায়হান। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন জনপ্রিয় চিত্রনায়ক ও ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর আমিন খান।

অনুষ্ঠানে ওয়ালটন প্লাজার এমডি মোহাম্মদ রায়হান বলেন, ‘ঈদ সামনে রেখে ক্রেতাদের জন্য বিশেষ চমক নিয়ে আসে ওয়ালটন। এরই ধারাবাহিকতায় এবারো ঈদ উপলক্ষে গ্রাহকদের জন্য বিশেষ চমক হিসেবে সর্বাধুনিক প্রযুক্তি ও ফিচারের বিদ্যুৎ সাশ্রয়ী নতুন মডেলের পণ্য উন্মোচন করেছি। নতুন মডেলের এসব পণ্যে বিদ্যুৎ সাশ্রয়ী ইনভার্টার প্রযুক্তিসহ ইন্টারনেট অব থিংস (আইওটি) বেজড স্মার্ট ফিচার সংযোজন করা হয়েছে।’ 

ওয়ালটনের নতুন মডেলের ফ্রিজের মধ্যে রয়েছে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স অব থিংস বেজড ৬৪৬ লিটার ধারণক্ষমতার সাইড বাই সাইড গ্লাস ডোর রেফ্রিজারেটর, ৩৪৩ লিটারের ইউরোপিয়ান ডিজাইনের কম্বি মডেলের রেফ্রিজারেটর, ৩৩৪ লিটারের ভার্টিক্যাল ফ্রিজারসহ মোট সাতটি মডেল। এসব ফ্রিজের কম্প্রেসরে ব্যবহার করা হয়েছে বিশ্ব স্বীকৃত সম্পূর্ণ পরিবেশবান্ধব আর৬০০এ গ্যাস।

পণ্য উন্মোচন অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেকের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মেজর জেনারেল (অব.) ইবনে ফজল শায়েখুজ্জামান, ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর মো. তানভীর রহমান, দিদারুল আলম খান (চিফ মার্কেটিং অফিসার), মোহাম্মদ শাহজাদা সেলিম, মফিজুর রহমান, ফিরোজ আলম, তাহসিনুল হক, মোস্তফা নাহিদ হোসেন, সোহেল রানা, মোস্তফা কামাল প্রমুখ।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন