ময়মনসিংহ জিলা স্কুলের সাবেক শিক্ষার্থীদের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বণিক বার্তা অনলাইন

ছবি: ময়মনসিংহ জিলা স্কুল এক্স-স্টুডেন্টস স্পোর্টস ক্লাব

ময়মনসিংহ জিলা স্কুলের সাবেক শিক্ষার্থীদের নিয়ে ময়মনসিংহ জিলা স্কুল এক্স-স্টুডেন্টস স্পোর্টস ক্লাবের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বুধবার (১৯ এপ্রিল) ময়মনসিংহ শুটিং কমপ্লেক্সে আয়োজিত হয় এই মিলনমেলা।

অনুষ্ঠানের শুরুতেই ছিন্নমূল পথ শিশু এবং দুস্থদের মাঝে ইফতার বিতরণ করা হয়। পরে সকল রেজিস্টার্ড মেম্বারদের নিয়ে ক্লাবের ইফতার ও দোয়া সম্পন্ন করা হয়। অনুষ্ঠানে সকল প্রয়াত ছাত্র, শিক্ষক ও কর্মচারীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

অনুষ্ঠানে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন ১৯৭১ ব্যাচের ছাত্র ক্লাবটির প্রধান উপদেষ্টা ও ময়মনসিংহ জেলা আওয়ামিলীগের সভাপতি এহতেশামুল আলম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র জনাব ইকরামুল হক টিটু, ১৯৭১ ব্যাচের প্রাক্তন ছাত্র উপদেষ্টা ও ময়মনসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান ইউসুফ খান পাঠান,  ১৯৬৩ ব্যাচের প্রাক্তন ছাত্র উপদেষ্টা ও মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক শফিকুল ইসলাম,  ১৯৬৮ ব্যাচের মিজানুর রহমান খান লিটন, ১৯৭১ ব্যাচের প্রাক্তন ছাত্র উপদেষ্টা এবং  মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক অধ্যাপক শেখ আমজাদ আলী, ১৯৭৭, ১৯৭৮, ১৯৭৯, ১৯৮৭-সহ ২০২২ ব্যাচ পর্যন্ত  অনেক প্রাক্তন ব্যাচের ছাত্ররা। স্মৃতিচারণমূলক আলোচনায় স্কুল জীবনের স্মৃতি রোমন্থন করেন উপস্থিত অতিথিরা।

১৯৮৯ ব্যাচের প্রাক্তন ছাত্র, লাইফ মেম্বার ও ড্রীমওয়ে গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর আ ফ ম আফজালুর রহমান সবাইকে অনুরোধ জানান স্পোর্টস ক্লাবের রেজিস্টার্ড মেম্বার হওয়ার জন্য, যেন সবাই এই ক্লাবের সকল সুযোগ সুবিধা গ্রহণ করতে পারে।

১৯৯১ ব্যাচের সিনিয়র সহ সভাপতি এমদাদ উল্লাহ রাজু স্পোর্টস ক্লাবের সংক্ষিপ্ত ইতিহাস ও উদ্দেশ্য তুলে ধরেন।

উপস্থিত ছিলেন স্পোর্টস ক্লাবের জেনারেল সেক্রেটারি ও পলিমার সলিউশন বিডির ম্যানেজিং ডাইরেক্টর ১৯৯৫ ব্যাচের আরিফ চৌধুরী রাসেল, অর্গানাইজিং সেক্রেটারি ও ড্রীমওয়ে গ্রুপের জেনারেল ম্যানেজার ২০০০ ব্যাচের হাবিব উল্লাহ বাবু, অ্যাডমিন সেক্রেটারি ১৯৯৫ ব্যাচের শরিফুজ্জামান সোহেল, স্পোর্টস ও কালচার সেক্রেটারি এবং ময়মনসিংহ ক্রিকেট একাডেমির কোচ ২০০০ ব্যাচের আরিফুর রহমান রবিন, জয়েন্ট অর্গানাইজিং সেক্রেটারি ২০০৩ ব্যাচের আবদুল্লাহ আল শোয়েব সানি, জয়েন্ট পাবলিকেশন্স সেক্রেটারি ২০০০ ব্যাচের সোহাগ আহমদ, ২০০৮ ব্যাচের তাহমিদ আলম রিয়াদ, ২০১২ ব্যাচের তাহসিন ও ২০১৯ ব্যাচের আফনান তাহা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন