বাংলাদেশ ক্রিকেটকে ভালোবাসা ও অভিনন্দন জানাল আর্জেন্টাইনরা

বণিক বার্তা অনলাইন

ছবিতে: আর্জেন্টিনা থেকে খোলা ফেসবুক গ্রুপ

বাংলাদেশের বিশ্বকাপ উন্মাদনার বড় একটি অংশজুড়েই থাকেন আর্জেন্টিনা সমর্থকরা। অন্যান্য আসরের মতো কাতার বিশ্বকাপেও প্রিয় দলের প্রতি সমর্থনে মেতেছেন বাংলাদেশী আর্জেন্টিনা ভক্তরা। মেসি বাহিনীকে নিয়ে সমর্থকদের এমন উন্মাদনা ফিফার টুইটের মাধ্যমে পৌঁছে গেছে বিশ্ববাসীর দরবারে। আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন (এএফএ), আর্জেন্টিনার পেশাদার লিগ কর্তৃপক্ষ এবং আর্জেন্টিনা কোচ লিওনেল স্কলোনিও অকুণ্ঠ সমর্থনের জন্য সরাসরি বাংলাদেশকে ধন্যবাদ জানিয়েছেন।

এরই ধারাবাহিকতায় এবার আর্জেন্টাইনদের কাছ থেকে আরো এক ভালোবাসা পেল বাংলাদেশ। বাংলাদেশের শীর্ষ খেলা ক্রিকেটকে ভালোবাসা জানিয়েছেন তারা। সাকিব আল হাসান, মিরাজদের সমর্থনে একটা ফেসবুক গ্রুপই খুলে বসেছেন ১৭ হাজার কিলোমিটার দূরের মেসির দেশের মানুষেরা। তারা নানা পোস্টের মাধ্যমে বাংলাদেশ ক্রিকেটে প্রতি তাদের সমর্থন জানান দিচ্ছেন। 

ফেসবুকে বাংলাদেশ ক্রিকেট দলকে আর্জেন্টাইনদের সমর্থন

বাংলাদেশ ক্রিকেটের সমর্থনে ফ্যানস আর্হেন্তিনোস দে লা সিলেকসিয়ন দে ক্রিকেট দে বাংলাদেশ নামে খোলা হয়েছে এক ফেসবুক গ্রুপ। বাংলায় যার অর্থ দাঁড়ায়, বাংলাদেশ ক্রিকেট দলের আর্জেন্টাইন সমর্থক। গ্রুপটা খুলেছেন আর্জেন্টাইন ড্যান ল্যান্ডে। গ্রুপটা খুলেই তিনি বাংলায় অভ্যর্থনা জানিয়েছেন সবাইকে। লিওনেল মেসিদের সমর্থনের জন্য ধন্যবাদও জানানো হয়েছে গ্রুপ থেকে। এরপর বাংলায় কথা বলার চেষ্টা, বাংলা লেখার চেষ্টাও দেখা গিয়েছে গ্রুপের একাধিক পোস্টে।

গতকাল রোববার (৪ ডিসেম্বর) বাংলাদেশ ক্রিকেট দল মুখোমুখি হয়েছিল ভারতের। ম্যাচে মেহেদি হাসান মিরাজেরস অসাধারণ ব্যাটিংয়ে রুদ্ধশ্বাস ১ উইকেটের জয় তুলে নিয়েছে বাংলাদেশ, তখন আর্জেন্টাইনদের উল্লাসও দেখা গিয়েছে সেই গ্রুপে। 

শুধু আর্জেন্টাইনরাই নন, সেই গ্রুপের সদস্য হয়েছেন, হচ্ছেন বাংলাদেশীরাও। গ্রুপ খোলার পর থেকে এ পর্যন্ত ৫৮ হাজারের কাছাকাছি ফেসবুক ব্যবহারকারী যোগ দিয়েছেন গ্রুপটিতে। 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন