আট কোম্পানির পর্ষদ সভা আজ

নিজস্ব প্রতিবেদক

পুঁজিবাজরে তালিকাভুক্ত আট কোম্পানির পর্ষদ সভা আজ। কোম্পানিগুলো হচ্ছে এনভয় টেক্সটাইল, অগ্রণী ইন্স্যুরেন্স, প্রিমিয়ার সিমেন্ট, সিলকো ফার্মা, এভিন্স টেক্সটাইল, আর্গন ডেনিমস, বিডি থাই অ্যালুমিনিয়াম তাকাফুল ইন্স্যুরেন্স। কোম্পানিগুলোর মধ্যে তাকাফুল ইন্স্যুরেন্সের সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত এবং বাকিগুলোর চলতি হিসাব বছরের সমাপ্ত প্রথম তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

এনভয় টেক্সটাইল: আজ বেলা ১টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। কোম্পানিটি হিসাব বছরের ৩১ মার্চ ২০২১ শেষ হওয়া তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

ডিএসইতে বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ার সর্বশেষ ২৩ টাকায় হাতবদল হয়েছে। গত এক বছরে শেয়ারটির দর ২১ টাকা ২০ পয়সা থেকে ৩১ টাকা ৪০ পয়সার মধ্যে ওঠানামা করেছে।

অগ্রণী ইন্স্যুরেন্স: কোম্পানিটির পর্ষদ সভা আজ দুপুর ১২টা ১৫ মিনিটে অনুষ্ঠিত হবে। কোম্পানিটি হিসাব বছরের ৩১ মার্চ ২০২১ শেষ হওয়া প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

ডিএসইতে বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ারের সর্বশেষ সমাপনী দর ছিল ৬৫ টাকা ৭০ পয়সা। বৃহস্পতিবার দিনভর শেয়ারটি ৬২ টাকা ৪০ পয়সা থেকে ৬৭ টাকা ৫০ পয়সায় লেনদেন হয়। গত এক বছরে শেয়ারটির দর ১৭ টাকা ৬০ পয়সা থেকে ৭১ টাকার মধ্যে ওঠানামা করেছে।

প্রিমিয়ার সিমেন্ট: আজ বিকাল ৪টায় কোম্পানিটি পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। কোম্পানিটি হিসাব বছরের ৩১ মার্চ ২০২১ শেষ হওয়া তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ার সর্বশেষ ৬২ টাকায় লেনদেন হয়েছে। গত এক বছরে শেয়ারটির সর্বনিম্ন সর্বোচ্চ দর ছিল যথাক্রমে ৬০ টাকা ৯০ পয়সা ৭৪ টাকা ৯০ পয়সা।

সিলকো ফার্মা: কোম্পানিটির পর্ষদ সভা আজ বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি হিসাব বছরের ৩১ মার্চ ২০২১ শেষ হওয়া তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

এভিন্স টেক্সটাইল: কোম্পানিটির পর্ষদ সভা আজ বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি হিসাব বছরের ৩১ মার্চ ২০২১ শেষ হওয়া তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

আর্গন ডেনিমস: কোম্পানিটির পর্ষদ সভা আজ বেলা ২টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি হিসাব বছরের ৩১ মার্চ ২০২১ শেষ হওয়া তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

বিডি থাই: কোম্পানিটির পর্ষদ সভা আজ দুপুর ১২টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি হিসাব বছরের ৩১ মার্চ ২০২১ শেষ হওয়া তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

তাকাফুল ইন্স্যুরেন্স: কোম্পানিটির পর্ষদ সভা আজ বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর ২০২০ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করবে। সেই সঙ্গে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে। অন্যদিকে ৩১ মার্চ ২০২১ শেষ হওয়া তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

ডিএসইতে বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ারের সর্বশেষ সমাপনী দর ছিল ৫৮ টাকা ৬০ পয়সা। গত এক বছরে শেয়ারটির দর ২৮ টাকা ২০ পয়সা থেকে ৬৫ টাকা ৬০ পয়সার মধ্যে ওঠানামা করেছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন