৮ কোম্পানির পর্ষদ সভার তারিখ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক

পুঁজিবাজারে তালিকাভুক্ত আট কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিগুলোর বার্ষিক, প্রথম তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন নিয়ে বোর্ড সভা অনুষ্ঠিত হবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে তথ্য জানা যায়।

ক্রিস্টাল ইন্স্যুরেন্সের বোর্ড সভা আগামী ২৬ এপ্রিল বেলা ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সেদিন কোম্পানির ২০২০ সালের ৩১ ডিসেম্বর শেষ হওয়া বার্ষিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে এবং বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা আসতে পারে। একই সঙ্গে ৩১ মার্চ শেষ হওয়া কোম্পানির প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদনও পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

আগামী ২৯ এপ্রিল বেলা ৩টায় ইসলামী ইন্স্যুরেন্সের বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সেদিন কোম্পানির ২০২০ সালের ৩১ ডিসেম্বর শেষ হওয়া বার্ষিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের প্রকাশ করা হবে এবং বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা আসতে পারে।  

স্ট্যান্ডার্ড ব্যাংকের বোর্ড সভা আগামী ২৮ এপ্রিল বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। সেদিন কোম্পানির ২০২০ সালের ৩১ ডিসেম্বর শেষ হওয়া বার্ষিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের প্রকাশ করা হবে এবং বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা আসতে পারে।

আগামী ২৫ এপ্রিল বেলা ২টা ২টা ৩০ মিনিটে বার্ষিক এবং প্রথম প্রান্তিক প্রতিবেদনের বিষয় নিয়ে বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সেদিন কোম্পানির ২০২০ সালের ৩১ ডিসেম্বর শেষ হওয়া বার্ষিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের প্রকাশ করা হবে এবং বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা আসতে পারে। একই সঙ্গে ৩১ মার্চ শেষ হওয়া কোম্পানির প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদনও পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

গ্রামীণফোনের প্রথম প্রান্তিকের বোর্ড সভা আগামী ১৯ এপ্রিল বেলা ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সেদিন ৩১ মার্চ শেষ হওয়া কোম্পানির প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদনও পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

আগামী ২৬ এপ্রিল বেলা ২টা ৩০ মিনিটে এপেক্স ফুটওয়্যারের তৃতীয় প্রান্তিকের বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সেদিন ৩১ মার্চ শেষ হওয়া কোম্পানির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদনও পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

মেঘনা পেট ইন্ডাস্ট্রিজের বোর্ড সভা আগামী ২৮ এপ্রিল বেলা ৩টায় অনুষ্ঠিত হবে।  সেদিন ৩১ মার্চ শেষ হওয়া কোম্পানির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদনও পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

আগামী ২৮ এপ্রিল বেলা ২টা ৩৫ মিনিটে মেঘনা কনডেন্সড মিল্কের বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সেদিন ৩১ মার্চ শেষ হওয়া কোম্পানির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদনও পর্যালোচনার পাশাপাশি শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন