সড়ক দুর্ঘটনায় নিহত ২

বণিক বার্তা ডেস্ক

রাজবাড়ী পটুয়াখালীতে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। গতকাল এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর

রাজবাড়ী: সদর উপজেলার চরমারা এলাকায় ট্রাকচাপায় অজ্ঞাতনামা এক পথচারী নিহত হয়েছেন। গতকাল বেলা সাড়ে ৩টার দিকে দুর্ঘটনা ঘটে।

রাজবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) খোকন জানান, গতকাল বেলা সাড়ে ৩টার দিকে চরমারা আহমেদ আলী মৃধা কলেজের সামনে ওই পথচারী রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতির একটি ট্রাক তাকে চাপা দেয়। স্থানীয়রা তাকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো বলেন, আমরা এখনো নিহত ব্যক্তির পরিচয় নিশ্চিত হতে পারিনি।  পুলিশ তার পরিচয় নিশ্চিতে কাজ করছে।

পটুয়াখালী: জেলার বাউফলে ট্রলি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সৈয়দ সরোয়ার হোসেন (৩২) নামের এক কলেজশিক্ষক নিহত হয়েছেন। গতকাল সকাল ১০টায় উপজেলার সাব রেজিস্ট্রি অফিসের সামনে দুর্ঘটনা ঘটে। সরোয়ার সদর ইউনিয়নের মৃত আবদুল গনি সিকদারের ছেলে। তিনি স্যার সলিমুল্লাহ স্কুল অ্যান্ড কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক ছিলেন।

বাউফল থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, সরোয়ার হোসেন সকালে মোটরসাইকেলে করে বাড়ি থেকে উপজেলা পরিষদের একটি সভায় যোগদানের জন্য রওয়া হয়। পথিমধ্যে সাব রেজিস্ট্রি অফিসের সামনে পৌঁছলে অন্যদিক থেকে আসা একটি দ্রুতগতির ট্রলির সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়রা তাত্ক্ষণিকভাবে তাকে উদ্ধার করে বাউফল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন