দুই জেলায় ট্রেনে কাটা পড়ে নিহত ৩

বণিক বার্তা প্রতিনিধি, লালমনিরহাট ও নরসিংদী

লালমনিরহাটের কালীগঞ্জ নরসিংদীর রায়পুরায় ট্রেনে কাটা পড়ে তিনজন নিহত হয়েছেন। গতকাল এসব দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, গতকাল সকালে দুপুরে লালমনিরহাট-বুড়িমারী রেলওয়ে রুটের কাকিনা স্টেশন এলাকায় বুড়িমারী কমিউটার ট্রেনে কাটা পড়ে দুই যুবকের মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়নের দক্ষিণ দলগ্রাম এলাকার সাদেকুল ইসলাম রইসুলের ছেলে রহিদুল ইসলাম ইমরান (২৩) একই উপজেলার কাকিনা ইউনিয়নের কাকিনা ওয়াবদা এলাকার মৃত নেছাব উদ্দিনের অজ্ঞাত নামের মানসিক ভারসাম্যহীন প্রতিবন্ধী ছেলে (২৭)

কাকিনা স্টেশন মাস্টার নজরুল ইসলাম বলেন, গতকাল সকাল ৮টায় লালমনিরহাট স্টেশন থেকে বুড়িমারী স্টেশনের উদ্দেশে ছেড়ে যাওয়া বুড়িমারী কমিউটার ৬৫ আপ ট্রেনটি কাকিনা স্টেশনের ইয়ার্ডে প্রবেশের সময় কাটা পড়ে ঘটনাস্থলেই নিহত হন সাবেক পয়েন্টসম্যান মৃত নেছাব উদ্দিনের মানসিক ভারসাম্যহীন প্রতিবন্ধী ছেলে।

তিনি আরো বলেন, বুড়িমারী কমিউটার ডাউন ট্রেনটি লালমনিরহাট ফেরার পথে কাকিনা স্টেশন ছেড়ে যাওয়ার পর বানীনগর শান্তিগঞ্জ এলাকায় রেলক্রসিং পার হওয়ার সময় এক মোটরসাইকেল আরোহী ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

নরসিংদীর রায়পুরায় ট্রেনে কাটা পড়ে নজরুল ইসলাম (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। কিশোরগঞ্জগামী এগারোসিন্দুর এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়েন তিনি। গতকাল সকালে হাটুভাঙ্গা রেলক্রসিং পারাপারের সময় দুর্ঘটনা ঘটে।

নিহত নজরুল ইসলাম শিবপুরের খৈনকুড় এলাকার মৃত মোগল মিয়ার ছেলে। নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক শাহ আলম মিয়া তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সকালে হাটুভাঙ্গা রেলক্রসিং পারাপারের সময় কিশোরগঞ্জগামী এগারোসিন্দুর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ওই ব্যক্তি নিহত হয়। ধারণা করা হচ্ছে, অসতর্কভাবে চলাচলের কারণে ট্রেনে কাটা পড়েছেন। তার সঙ্গে থাকা মোবাইল মাধ্যমে স্বজনদের সঙ্গে যোগাযোগ করে পরিচয় পাওয়া গেছে। পরিবারের কাছে তার মরদেহ হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন