বঙ্গবন্ধু সেতুর নিচে নৌকাডুবিতে নিখোঁজ ৩, এক নারীর মরদেহ উদ্ধার

বণিক বার্তা প্রতিনিধি, টাঙ্গাইল

টাঙ্গাইলের ভূঞাপুরে যমুনা নদীতে বঙ্গবন্ধু সেতুর নিচে গতকাল শুক্রবার দুপুরে নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ হওয়া তিনজনের মধ্যে এক নারীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

আজ শনিবার সকাল থেকে উদ্ধার কাজ শুরু করে ফায়ার সার্ভিসের একটি ডুবরি দল। প্রায় তিন ঘণ্টা চেষ্টার পর নৌকা ডোবার স্থান থেকে ৩ কি মি দক্ষিণে পাথরকাটা এলাকা থেকে এই নারীর মৃতদেহ উদ্ধার করে ফায়ারসার্ভিস কর্মীরা।

উদ্ধার হওয়া ওই নারীর নাম অলিভিয়া (২২) বলে জানান ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা শফিকুল ইসলাম।

পুলিশ সূত্রে জানা যায়, করোনাভাইরাস সংক্রমণ বিস্তার রোধে সারাদেশে যানবাহন চলাচল বন্ধ। এ পরিস্থিতিতে প্রশাসনের চোখ এড়িয়ে নদীপথে বাড়ি ফেরার চেষ্টা করছে মানুষ। লকডাউনে বঙ্গবন্ধু সেতু বন্ধ থাকায় শুক্রবার দুপুরে ১৪ জন যাত্রী নিয়ে একটি নৌকা যমুনা নদী পাড় হচ্ছিল। নৌকাটি বঙ্গবন্ধু সেতুর ১৪ নং পিলার কাছে হঠাৎ ডুবে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে। ১৪ জনের মধ্যে ১১ জনকে বিভিন্নভাবে উদ্ধার করা হয়। এ ঘটনায় দুই নারী ও এক শিশু নিখোঁজ হয়।

টাঙ্গাইল ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. শফিকুল ইসলাম বলেন, গতকাল থেকেই নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ ৩ জনকে উদ্ধারে অভিযান চলছে। এদের মধ্যে অলিভিয়া নামে এক নারীকে উদ্ধার করা হয়েছে। বাকীদেরও উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন