ফ্যাশনে বিলাসবহুল জুতা...

ফিচার ডেস্ক

ফ্যাশনে নিজেকে ট্রেন্ডি করে তুলতে বাহারি সব অনুষঙ্গ ব্যবহার করে ছেলেরা। চুলের স্টাইল, পোশাক, জুতা-স্যান্ডেল, রোদচশমাসহ সব ব্যাপারেই ছেলেরা এখন আগের চেয়ে অনেক বেশি সচেতন। পা থেকে মাথা পর্যন্ত সবখানেই ফিট দেখাতে চলে নানা আয়োজন। আর আসন্ন শীতে জুতা না হলেই নয়। সারা বছর অনেকে জুতা পরলেও প্রকৃতিতে শীতের সঙ্গে স্নিকার বা কেডসের কদর বেড়ে যায় কয়েক গুণ। সত্যি বলতে, পোশাকের পাশাপাশি জুতাও মানুষের ব্যক্তিত্ব ফুটিয়ে তোলে। জুতাকে সৌভাগ্যের প্রতীক হিসেবেও ভাবা হয়। আসন্ন স্নিকারের বাজার দখল করতে বিখ্যাত সুপ্রিম নাইকি ব্র্যান্ড মিলে বাজারে নিয়ে এসেছে নান্দনিক শৈলীরএয়ার ম্যাক্স ৯৫

প্রিমিয়াম চামড়ার আইকনিক স্নিকার কালো, নীল লাল রঙে পাওয়া যাবে। ব্যয়বহুল উচ্চমানের স্নিকারের জন্যই যেন আমরা সবাই অপেক্ষা করছিলাম! লেজার ছিদ্রবহুল ইতালির তৈরি জুতায়সুপ্রিমলোগো রয়েছে। স্নিকারটিতে কালো সোলের ওপর স্বর্ণের ফয়েল লোগো প্রদর্শিত হবে। এছাড়া মেড ইন ইতালি এল. লাক্স শব্দের সঙ্গে একটি খোদাই করা ধাতব হ্যাংট্যাগ স্নিকারের দুই পাশকে সমৃদ্ধ করেছে। স্নিকারের পরিচিতি বই বলছে, নজর কাড়া রঙ ঝকঝকে ধাতব এজলেটের সঙ্গে নতুন এয়ার ম্যাক্স ৯৫ স্নিকারে রয়েছে টোনাল লেস।

প্রিমিয়াম স্নিকারের খুচরা দাম ধরা হয়েছে ৫০০ ডলার। আজ থেকে সুপ্রিম নাইকির স্টোর ছাড়াও অনলাইন স্টোরে স্নিকারগুলো পাওয়া যাচ্ছে।

 

সূত্র: লাক্সারি লঞ্চেচ

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন