বিএসইসির চেয়ারম্যানকে ডিএসই, সিএসই ও ডিবিএর অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক

ছবি : বণিক বার্তা ( ফাইল ছবি)

দ্বিতীয় মেয়াদে পুনর্নিয়োগ পাওয়ায় বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলামকে অভিনন্দন জানিয়েছে ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই), চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই) ও ডিএসই ব্রোকার্স অ্যাসোসিয়েশন (ডিবিএ)। গতকাল দুই স্টক এক্সচেঞ্জ ও ডিবিএর প্রতিনিধিরা বিএসইসির চেয়ারম্যানকে তার কার্যালয়ে অভিনন্দন জানান।

ডিএসইর পরিচালনা পর্ষদের পক্ষে চেয়ারম্যান অধ্যাপক ড. হাফিজ মুহম্মদ হাসান বাবু বিএসইসি চেয়ারম্যানকে তার কার্যালয়ে ফুল দিয়ে অভিনন্দন জানান।৷ এ সময় তার সঙ্গে ছিলেন পরিচালনা পর্ষদের সদস্য অধ্যাপক ড. আব্দুল্লাহ আল মাহমুদ, মো. আফজাল হোসেন, রুবাবা দৌলা, মো. শহীদুল ইসলাম, কাওসার আহমেদ, মো. শাকিল রিজভী, মোহাম্মদ শাহজাহান, শরিফ আনোয়ার হোসেন, রিচার্ড ডি রোজারিও ও ব্যবস্থাপনা পরিচালক ড. এটিএম তারিকুজ্জামানসহ এক্সচেঞ্জটির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সিএসইর পক্ষ থেকে এক্সচেঞ্জটির চেয়ারম্যান আসিফ ইব্রাহিম বিএসইসির চেয়ারম্যানকে তার কার্যালয়ে অভিনন্দন জানিয়েছেন। এ সময় এক্সচেঞ্জটির পরিচালক আব্দুল হালিম চৌধুরী, ড. রেজওয়ানুল হক খান, ইশতার মহল, মেজর (অব.) এমদাদুল ইসলাম, মোহাম্মদ নাসির উদ্দিন চৌধুরী ও মো. রেজাউল ইসলাম উপস্থিত ছিলেন।

বিএসইসির চেয়ারম্যান পদে দ্বিতীয়বারের মতো নিয়োগ পাওয়ায় অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলামকে অভিনন্দন জানিয়েছে পুঁজিবাজারের স্টক ব্রোকারদের সংগঠন ডিবিএ। গতকাল সংগঠনটির প্রেসিডেন্ট সাইফুল ইসলামের নেতৃত্বে ডিবিএর পরিচালনা পর্ষদের প্রতিনিধি দল বিএসইসি চেয়ারম্যানকে অভিনন্দন জানান। প্রতিনিধি দলের মধ্যে ডিবিএর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. সাইফুদ্দিন, পরিচালক দস্তগীর মো. আদিল, সুমন দাস, মো. শাহেদ ইমরান, আরওয়াই শমসের, মো. রাফিউজ্জামান বোখারীসহ সংগঠনটির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন