দিল্লিতে প্রথম ফ্যাশন স্টোর চালু করল রিলায়েন্স

বণিক বার্তা ডেস্ক

ভারতে বৃহত্তম খুচরা বিক্রেতা হিসেবে পরিচিতি রয়েছে রিলায়েন্স ইন্ডাস্ট্রির। স্টোর ফরম্যাটে দিল্লির ভ্যাসান্ট কুঞ্জতে প্রথমবারের মতো ফ্যাশন লাইফস্টাইল ডিপার্টমেন্ট চালু করল প্রতিষ্ঠানটি। সম্প্রতি অনুষ্ঠিত প্রতিষ্ঠানটির বার্ষিক সাধারণ সভায় (এজিএম) এটি চালুর ঘোষণা দেয় রিলায়েন্স। খবর এএনআই।

সভায় সিদ্ধান্ত অনুযায়ী রিলায়েন্স ইন্ডাস্ট্রির চেয়ারম্যান মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানি দিল্লিতে চালু হওয়া রিটেইলটির প্রধান দায়িত্বে থাকবেন। রিলায়েন্স রিটেইল লিমিটেড এক বিবৃতিতে জানায়, রিলায়েন্স সেন্ট্রোর মূল অফারগুলো ফ্যাশনসচেতন গ্রাহকদের জন্য তৈরি করা হয়েছে। দিল্লিতে চালু হওয়া ডিপার্টমেন্টাল স্টোরটির আয়তন ৭৫ হাজার বর্গফুট। হাজার ব্র্যান্ড ২০ হাজার ফ্যাশন স্টাইলে পরিপূর্ণ থাকবে স্টোরটি।

রিলায়েন্স সেন্ট্রোর কিছু লক্ষ্য রয়েছে। এর মধ্যে ফ্যাশনে ভারতব্যাপী বিস্তৃতি লাভ করা, পণ্য বিক্রির মাধ্যমে ভোক্তাদের সঙ্গে সংযোগ স্থাপন করা অন্যতম। তৈরি পোশাক, পাদুকা, প্রসাধনী, অন্তর্বাস, স্পোর্টসওয়্যার, লাগেজসহ ৩০০টির বেশি ভারতীয় এবং আন্তর্জাতিক ব্র্যান্ডের পণ্য বিক্রির মাধ্যমে গ্রাহকদের চাহিদা মেটানো সম্ভব হবে বলে আশাবাদী প্রতিষ্ঠানটি।

বিবৃতিতে প্রতিষ্ঠানটি আরো জানায়, দিল্লির ভ্যাসান্ট কুঞ্জর রিলায়েন্স সেন্ট্রোর স্টোরটি আধুনিক সরঞ্জাম দিয়ে তৈরি করা হয়েছে। গ্রাহকদের আকৃষ্ট করতে মনোরম পরিবেশে উন্নতমানের এবং আধুনিক ফ্যাশন পণ্যে স্টোরটি পূর্ণ করা হয়েছে। এটি বিভিন্ন অনুষ্ঠানের জন্য বিভিন্ন ব্র্যান্ড স্টাইলের বিকল্প হিসেবেও গড়ে তোলা হয়েছে। পার্টি থেকে শুরু করে বিবাহে পছন্দের সব পণ্যের ফ্যাশনের গন্তব্য হবে স্টোর।

রিলায়েন্স ইন্ডাস্ট্রির নতুন শপিং ডেস্টিনেশনে গ্রাহকরা স্বল্প মূল্যে পণ্য ক্রয় করতে পারবেন। বর্তমানে গ্রাহকদের জন্য একটি বিশেষ উদ্বোধনী অফারও চালু রয়েছে। হাজার ৯৯৯ রুপির শপিং করলে হাজার ৫০০ রুপি ছাড় পাবেন গ্রাহকরা। অথবা হাজার ৯৯৯ রুপি বা তার বেশি মূল্যের কেনাকাটায় হাজার রুপি ছাড়ের উদ্বোধনী অফার চলছে দিল্লির ভ্যাসান্ট কুঞ্জর রিলায়েন্স রিটেইলটিতে।

এদিকে রিলায়েন্স রিটেইল আউটলেটগুলো খাবার, পোশাক, পাদুকা, খেলনা, বাসাবাড়ির বিভিন্ন পণ্য, ইলেকট্রিক পণ্যসহ খামারে ব্যবহূত বিভিন্ন সরঞ্জাম সরবরাহ করে থাকে। ফিজিক্যাল আউটলেট ছাড়াও প্রতিষ্ঠানটি তার -কমার্স চ্যানেলের মাধ্যমে পণ্য বিক্রি করে থাকে। ট্রেন্ডস, হ্যামলেস, রিলায়েন্স ফ্রেশ, রিলায়েন্স ডিজিটাল, রিলায়েন্স এলওয়াইএফ, রিলায়েন্স স্মার্ট, আজিও জিওমার্ট রিলায়েন্স রিটেইলের সহযোগী এবং বিভাগ হিসেবে কাজ করছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন