ট্রাকের ধাক্কায় নোবিপ্রবি শিক্ষার্থীর মৃত্যু

বণিক বার্তা প্রতিনিধি, নোয়াখালী

ট্রাকের ধাক্কায় অজয় মজুমদার নামে নোয়াখালী বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) এক শিক্ষার্থী নিহত হয়েছেন। গতকাল দুপুরে নোয়াখালীর সোনাপুর জিরো পয়েন্টে দুর্ঘটনা ঘটে।

অজয় মজুমদার বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন সায়েন্স অ্যান্ড লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তিনি সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের বাদল চন্দ্র মজুমদারের ছেলে।

পুলিশ জানায়, সোনাপুর জিরোপয়েন্ট থেকে সিএনজিচালিত অটোরিকশাযোগে সুবর্ণচরের বাড়ি ফিরছিলেন অজয়। সময় অটেরিকশা থেকে গেলে একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে নিচে পড়ে গেলে ট্রাকটি তার শরীরের ওপর দিয়ে চলে যায়। গুরুতর আহতাবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক অজয়কে মৃত ঘোষণা করেন।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাহেদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, ট্রাকসহ চালককে আটক করার চেষ্টা করছে পুলিশ। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

নোয়াখালী বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) প্রক্টর . নেওয়াজ মোহাম্মদ বাহাদুর জানান, নিহতের মরদেহ কিছু সময়ের জন্য বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে নেয়া হবে, তারপর তার গ্রামের বাড়িতে ধর্মীয় নিয়ম মেনে দাফন করা হবে। তার মৃত্যুতে শোক জানিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন