পালিয়ে বিয়ে, অতপর গলাটিপে হত্যা করে স্বামীর পলায়ন

বণিক বার্তা প্রতিনিধি, টাঙ্গাইল

নববধূকে হত্যা করে ঘরে তালা লাগিয়ে পালিয়ে গেছেন স্বামী। ঘটনাটি ঘটেছে টাঙ্গাইল পৌরসভার শহরের সাহা পাড়া এলাকায়। 

নিহত মোছা. শাবনুর আক্তার খাদিজা (২০) দেলদুয়ার থানার পাথরাইল ইউনিয়নের চিনাখোলা গ্রামের জাকির হোসেনের মেয়ে। স্বামী আব্দুল খালেক (২৮) পশ্চিম আকুরটাকুর পাড়ার আবু সাঈদের ছেলে। এক সপ্তাহ আগে তারা পালিয়ে বিয়ে করেন।

জানা গেছে, খালেক পেশায় গাড়ি চালক। এটি তার দ্বিতীয় বিয়ে।

খাদিজার বাবা জাকির হোসেন জানান, গত সপ্তাহে খাদিজা গাজীপুরে গার্মেন্টসে চাকরি করবে বলে বাড়ি থেকে বের হয়। এরপর যে তিনি বিয়ে করেছেন এটি পরিবারের কেউ জানে না।

অপরদিকে আব্দুল খালেকের মা জানান, গত সোমবার (১৭ আগস্ট) খালেক বাড়ি থেকে বের হন। এরপর থেকে তার ব্যবহৃত সেলফোনটি বন্ধ পাওয়া যাচ্ছে।

এ ব্যাপারে টাঙ্গাইল সদর থানার ওসি মীর মোশারফ হোসেন বলেন, গতকাল শুক্রবার (২১ আগস্ট) দুপুরের দিকে খালেক তার নববিবাহিতা দ্বিতীয় স্ত্রীকে গলা টিপে হত্যা করে ঘরে তালা লাগিয়ে পালিয়ে যান। সেসময় পাশের ভাড়াটিয়া তাকে দেখতে পান। তিনি জিজ্ঞেস করলে আব্দুল খালেক বলেন, আপনার ভাবী ঘুমাচ্ছে, আমি একটু বাইরে যাব, আসতেছি।

সারাদিন পর খালেক ফিরে না আসা এবং ওই ঘর থেকেও কেউ বের না হওয়ায় সবার মনে সন্দেহ হয়। তখন তারা স্থানীয় কাউন্সিলর ও পুলিশকে খবর দেন। পরে কাউন্সিলরের উপস্থিতিতে রাত ৯টার দিকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

ওসি আরো জানান, ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে। মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন