ন্যাশনাল ব্যাংকের নতুন পরিচালনা পর্ষদের চেয়ারম্যান খলিলুর রহমান

ছবি : বিজ্ঞপ্তি থেকে

ন্যাশনাল ব্যাংকের চেয়ারম্যান হলেন উদ্যোক্তা পরিচালক আলহাজ খলিলুর রহমান। সম্প্রতি বাংলাদেশ ব্যাংক আলহাজ খলিলুর রহমানকে ব্যাংকের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব দেয়।

খলিলুর রহমান দেশের একজন শীর্ষস্থানীয় শিল্পপতি ব্যবসায়ী। তিনি কেডিএস গ্রুপের চেয়ারম্যান। তিনি বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ ব্যক্তি (সিআইপি) তিনি চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (সিএমসিসিআই) সভাপতি, বাংলাদেশ অভ্যন্তরীণ কনটেইনার ডিপো অ্যাসোসিয়েশনের (বিআইসিডিএ) ভাইস প্রেসিডেন্ট, বাংলাদেশ সিআর কয়েল ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের (বিসিআরসিএমইএ) চেয়ারম্যান এবং চট্টগ্রাম পটিয়া সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি। তিনি আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের প্রতিষ্ঠাতা উদ্যোক্তা ছিলেন এবং বর্তমানে তিনি ওই ব্যাংকের উল্লেখযোগ্য শেয়ারের অধিকারী।

এছাড়া তিনি প্রগতি ইন্স্যুরেন্স লিমিটেড এবং প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের শেয়ারহোল্ডার। তিনি ভাটিয়ারি গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাব, চট্টগ্রাম বোট ক্লাব, চট্টগ্রাম ক্লাব লিমিটেড, চট্টগ্রাম মেট্রোপলিটন লায়ন্স ক্লাব, চট্টগ্রাম প্রেস ক্লাব, চট্টগ্রাম ইনস্টিটিউট লিমিটেড (সিনিয়রস ক্লাব), চট্টগ্রাম মা শিশু হাসপাতাল জিরি জনকল্যাণ ট্রাস্টের আজীবন সদস্য।বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন