মাথায় বল লেগে হাসপাতালে মুস্তাফিজ

ক্রীড়া প্রতিবেদক

মুস্তাফিজুর রহমান। ফাইল ছবি/কুমিল্লা ভিক্টোরিয়ান্স

চট্টগ্রামে আজ অনুশীলনের সময় মাথায় বল লেগে আহত হয়েছেন বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পেস বোলার মুস্তাফিজুর রহমান। বলের আঘাতে তার মাথা থেকে রক্ত ঝরলে সঙ্গে সঙ্গে তাকে চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে নেয়া হয়।

 

আজ বিপিএলে কোনো দলেরই খেলা নেই। আগামীকাল সোমবার সিলেটের মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এই ম্যাচ সামনে রেখে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের নেটে অনুশীলন করছিলেন মুস্তাফিজ ও তার সতীর্থরা। তিনি অধিনায়ক লিটন কুমার দাসকে নেটে বল করছিলেন। বল ছুড়ে রান আপ নিতে ফেরার পথে কুমিল্লার কোচ মোহাম্মদ সালাউদ্দিনের ডাক শুনে ঘুরে তাকাতে গেলে বল এসে তার মাথার পেছনের দিকে লাগে।

 

এই আঘাতে তিনি মাথায় হাত দিয়ে মাঠেই বসে পড়েন। প্রাথমিক সেবা দেয়া হয় তাকে। তখনই দেখা যায় মাথা থেকে রক্ত ঝরছে। পরে কালবিলম্ব না করে তাকে নেয়া হয় স্থানীয় ইম্পেরিয়াল হাসপাতালে।

 

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের দেয়া এক বিবৃতিতে দলটির ফিজিও জাহিদুল ইসলাম বলেছেন, ‘স্ক্যান করানোর পর আমরা জানতে পেরেছি যে চোট শুধুই বাইরের অংশে। অভ্যন্তরীণ কোনো রক্তক্ষরণ নেই। সার্জিক্যাল টিম ক্ষতস্থানে সেলাই করে দিয়েছে। এখন সে কুমিল্লা ভিক্টোরিয়ান্স দলের ফিজিওর নিবিড় পর্যবেক্ষণে থাকবেন।’

 

৯ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে বর্তমানে বিপিএলের টেবিলে দ্বিতীয় স্থানে রয়েছে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা। মুস্তাফিজ ৯ ম্যাচ খেলে নিয়েছেন ১১ উইকেট। তার সেরা বোলিং ফিগার ৩২ রানে ৩ উইকেট। 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন