বরিশালে গাছের সঙ্গে বাসের ধাক্কায় নিহত বেড়ে ১০

বণিক বার্তা অনলাইন

বরিশালের উজিরপুরে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগায় ঘটনায় নিহত বাসযাত্রীর সংখ্যা বেড়ে ১০ জন হয়েছে। আহত অন্তত ২০ জনকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

আজ রোববার ভোর সাড়ে ৫টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলার বামরাইলে এ বাস দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি। গাড়িটি উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট।

উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আর্শাদ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, যমুনা পরিবহনের একটি বাস ঢাকা থেকে ভান্ডারিয়ার উদ্দেশে যা‌চ্ছিল। ভোরে উজিরপুর উপজেলার বামরাইল পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে বাসটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এ সময় গাড়ির ভেতর থেকে শিশু ও নারীসহ আট জনের মরদেহ বের পুলিশ ও ফায়ার সার্ভিসের দুটি ইউনিট। সকাল সোয়া ৯টার দিকে দুর্ঘটনাস্থলের পাশের ডোবা থেকে আরো এক জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া বরিশাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত আরেক বাসযাত্রীর মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে।

তিনি বলেন, আহতদের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হতাহতদের নাম-পরিচয় জানার চেষ্টা চলছে বলে তিনি জানান।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন