‘ব্যবসায় উন্নতি ও ব্যক্তিগত উন্নয়ন’ বিষয়ে উইয়ের মাস্টারক্লাস

বণিক বার্তা অনলাইন

উইমেন অ্যান্ড ই-কমার্স ফোরাম (উই) এর আয়োজনে অনুষ্ঠিত হল ‘মাস্টারক্লাস’-এর সপ্তম পর্ব। এবারের আলোচনার বিষয় ছিল- ‘ব্যবসায় উন্নতি ও ব্যক্তিগত উন্নয়ন’। এর উদ্বোধনী সেশনে প্রধান অতিথি ছিলেন সরকারের ‘ইনফরমেশন ও কমিউনিকেশন টেকনোলজি’ বিভাগের অতিরিক্ত সচিব বিকর্ণ কুমার ঘোষ।

এছাড়া ছিলেন উইয়ের গ্লোবাল অ্যাডভাইজর, সিল্কক গ্লোবাল এর প্রেসিডেন্ট অ্যান্ড সিইও সৌম্য বসু, এলআইসিটি প্রজেক্টের সোশ্যাল মিডিয়া অ্যান্ড ব্র্যান্ডিং স্পেশালিস্ট হাসান বেনাউল ইসলাম, গ্লোবাল স্পিকার ও রিহা লানাস ফ্র্যাঞ্চাইস সিস্টেমস এর প্রেসিডেন্ট অ্যান্ড সিইও রিহা লানা রিহার এবং উই প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট নাসিমা আক্তার নিশা।

গ্লোবাল সেশনের বক্তা ব্যবসায়ের উন্নতি এবং তা কীভাবে ব্যক্তির উন্নয়নে প্রতিফলন ঘটাবে সে বিষয়ক বিভিন্ন তথ্য জানান। পরবর্তীতে সমাপনীতে তার সেশনটির সারমর্ম বাংলায় জানান বাংলাদেশী প্রতিষ্ঠান থটস এর চেয়ারম্যান মোহাম্মাদ মাহবুবুল আলম।

উই প্রেসিডেন্ট বলেন, ‘আমরা আজ ১১ লাখ সদস্যের পরিবার হয়েছি। সারা দেশজুড়ে আমরা অসংখ্য সাহসী গল্প শুনি যেগুলো সত্যি ভীষণ অনুপ্রেরণার, আমরা এই ধরনের শিক্ষণীয় সেশন অব্যাহত রাখতে চাই।’

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন