বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

বণিক বার্তা অনলাইন

ঢাকা সেনানিবাসস্থ কুর্মিটোলা গলফ ক্লাবে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির বছরের প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন বিওএর সভাপতি জেনারেল আজিজ আহমেদ।

সভায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীকে স্মরণীয় করে রাখার লক্ষ্যে আগামী  ১ থেকে ১০ এপ্রিল ‘বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস’ ঢাকাসহ বিভিন্ন বিভাগীয় শহরে আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়েছে। উক্ত গেমসে খেলোয়াড়, টিম অফিসিয়াল ও খেলা পরিচালনার জন্য টেকনিক্যাল অফিসিয়ালসহ আনুমানিক ৮ হাজার ৫০০ জন অংশ নেবেন।

এছাড়াও আগামী ১০ থেকে ১৯ সেপ্টেম্বর তুরস্কের কনিয়া শহরে অনুষ্ঠিতব্য পঞ্চম ইসলামিক সলিডারিটি গেমসে অ্যাথলেটিকস, আরচারি, বাস্কেটবল ৩x৩, ফেন্সিং, ফুটবল, জিমন্যাস্টিক্স, হ্যান্ডবল, কারাতে, সুইমিং, তায়কোয়ানডো, ভারোত্তোলন, ভলিবল ও কুস্তি ডিসিপ্লিনে বাংলাদেশ দলের অংশগ্রহণের বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়।

আগামী ১০ থেকে ২২ সেপ্টেম্বর চীনের হ্যাংজু শহরে অনুষ্ঠিতব্য ১৯তম এশিয়ান গেমসে সুইমিং, আরচ্যারি, অ্যাথলেটিকস, বাস্কেটবল ৩x৩, ক্রিকেট, ফেন্সিং, ফুটবল, গলফ, জিমন্যাস্টিক্স, হকি, কাবাডি, কারাতে, ব্রিজ, রোলার স্কেটিং, শ্যুটিং, তায়কোয়ানদো ও ভারোত্তোলন ডিসিপ্লিনে বাংলাদেশ দলের অংশগ্রহণের সিদ্ধান্তও সভায় গৃহীত হয়। 

সূত্র: আইএসপিআর

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন