চট্টগ্রামের মোহরায় এটিএস ক্লিনিকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামের মোহরায় এ টি এস ক্লিনিকে ৩০০ রোগীকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ওষুধ প্রদান করা হয়েছে। ক্লিনিক কর্তৃপক্ষ বলছে, মোহরায় স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে কাজ করছে এটিএস ক্লিনিক।

আবু তাহের সওদাগরের স্মরণে গতকাল শুক্রবার সকাল ৯টা থেকে চিকিৎসা সেবা দেয়া হয়। সেবা কার্যক্রম পরিদর্শন করেন বিজিএমইএ ১ম সিনিয়র সহ সভাপতি ও এশিয়ান গ্রুপ ব্যবস্থাপনা পরিচালক এম এ ছালাম, লায়ন্স গর্ভনর মো. নাসির উদ্দিন চৌধুরী, ক্লিপটন গ্রুপের পরিচালক মো. মহিউদ্দিন চৌধুরী, মো. আবদুল মান্নান রানা, লায়ন্স মোরশেদ।

কার্যক্রম পরিদর্শনকালে এম এ ছালাম বলেন, সরকার সবার কাছে চিকিৎসা সেবা পৌঁছে দেয়ার জন্য বদ্ধ পরিকর। এ লক্ষ্যের সঙ্গে যুক্ত হয়ে চট্টগ্রামের মোহরায় কাজ করে যাচ্ছে এটিএস ক্লিনিক। এমনভাবে সরকারের সাথে সাথে আমরা যারা সামর্থবান আছি, তাদের ব্যক্তি উদ্যোগেও কিছু করা উচিত। 

তিনি এসময় চিকিৎসকদের ধন্যবাদ জানিয়ে বলেন, ক্লিনিকটিতে তারা প্রতিদিন ৬০-৭০ জন রোগী দেখছে। শহর থেকে ৬-৭ মাইল দূরে এসে রোগীদের সেবা প্রদান করছে। আমরা খুশি কারণ ক্লিনিকটিতে সেবা গ্রহীতার সংখ্যা বাড়ছে। ক্লিনিকটি অদূর ভবিষ্যতে হাসপাতালে পরিণত হওয়ার সম্ভাবনার কথাও জানান তিনি।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন