জিএম হিসেবে পদোন্নতি পেলেন বিডিবিএলের তিন কর্মকর্তা

মো. আইয়ুব, পতিত চন্দ্র বারিক মো. আব্দুল কুদ্দুস বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেডের (বিডিবিএল) নতুন জেনারেল ম্যানেজার হিসেবে পদোন্নতি পেয়েছেন।

মো. আইয়ুব ১৯৮৯ সালে অধুনালুপ্ত বাংলাদেশ শিল্প ঋণ সংস্থায় সিনিয়র অফিসার হিসেবে কর্মজীবন শুরু করেন। ১৯৮৩ সালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে হিসাববিজ্ঞান বিভাগে স্নাতক (সম্মান) এবং ১৯৮৪ সালে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। কর্মজীবনে তিনি জোনাল হেড এবং হেড অফিসের বিভিন্ন গুরুত্বপূর্ণ ডিপার্টমেন্টে কর্মরত ছিলেন। তিনি দেশ-বিদেশে বিভিন্ন সেমিনার সিম্পোজিয়ামে অংশগ্রহণ করেছেন।

পতিত চন্দ্র বারিক ১৯৮৯ সালে অধুনালুপ্ত বাংলাদেশ শিল্প ঋণ সংস্থায় সিনিয়র অফিসার হিসেবে কর্মজীবন শুরু করেন। ১৯৮৪ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে হিসাববিজ্ঞান বিভাগে স্নাতক (সম্মান) এবং ১৯৮৫ সালে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। কর্মজীবনে তিনি ব্রাঞ্চ হেড, হেড অফিসের বিভিন্ন ডিপার্টমেন্ট হেড হিসেবে কর্মরত ছিলেন। তিনি পটুয়াখালী জেলার কালিশুরী এসএ ইনস্টিটিউশন থেকে ১৯৭৯ সালে এসএসসি এবং বরিশালের হাতেম আলী কলেজ থেকে এইচএসসিতে বোর্ডে নবম স্থান লাভ করেন।

মো. আব্দুল কুদ্দুস ১৯৮৯ সালে অধুনালুপ্ত বাংলাদেশ শিল্প ঋণ সংস্থায় সিনিয়র অফিসার হিসেবে কর্মজীবন শুরু করেন। তিনি ১৯৮৪ সালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে স্নাতক এবং ১৯৮৫ সালে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। তিনি বেসরকারি বিশ্ববিদ্যালয় হতে ২০০১ সালে এমবিএ ডিগ্রি অর্জন করেন। প্রফেশনাল ডিগ্রি হিসেবে তিনি পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা ইন ব্যাংক ডেভেলপমেন্ট প্ল্যানিং কোর্স সম্পন্ন করেন। কর্মজীবনে তিনি বিভিন্ন ডিপার্টমেন্টের হেড হিসেবে কর্মরত ছিলেন। বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন