গফরগাঁওয়ে ট্রেনের ছাদ থেকে ফেলে যুবক হত্যা

বণিক বার্তা প্রতিনিধি ময়মনসিংহ

ময়মনসিংহের গফরগাঁওয়ে ট্রেনের ছাদ থেকে ফেলে দিয়ে অজ্ঞাতনামা এক যুবককে (২৫) হত্যা করেছে দুর্বৃত্তরা। গফরগাঁও রেলওয়ে স্টেশনের অদূরে মোহনগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকা অভিমুখী মহুয়া ট্রেন থেকে যুবককে ফেলে দেয়া হয়। গতকাল সকালে রেলওয়ে পুলিশ গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

গফরগাঁও রেলওয়ে স্টেশন প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গত সোমবার রাত সোয়া ৮টার দিকে মোহনগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকা অভিমুখী মহুয়া ট্রেন গফরগাঁও রেলওয়ে স্টেশনে যাত্রাবিরতি দেয়। সেখান থেকে ট্রেনটি ছাড়ার পর পরই রেলওয়ে গোরস্তানের সামনে চলন্ত ট্রেনের ছাদ থেকে ওই যুবককে ফেলে দেয় একদল দুর্বৃত্ত। গুরুতর আহত ওই যুবক প্রায় আধাঘণ্টা রেললাইনের ওপর পড়েছিল।

পার্শ্ববর্তী জামিয়া মদিনাতুল উলুম আকবর হোসেন কওমি মাদ্রাসা এতিমখানার ছাত্ররা আহত যুবককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আহত যুবককে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন। কিন্তু তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার কেউ ছিল না। প্রায় বিনা চিকিৎসায় রাত ১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যুবকের মৃত্যু হয়।

গফরগাঁও রেলওয়ে স্টেশনের জিআরপি ফাঁড়ির ইনচার্জ এসআই শহিদুল্লাহ হিরো ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন