সংসদ সদস‍্য ইসরাফিল আলমের মৃত্যুতে চিফ হুইপের শোক

নিজস্ব প্রতিবেদক

নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস‍্য ও নওগাঁ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইসরাফিল আলমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় সংদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী। সোমবার গণমাধ্যমে পাঠানো এক শোক বার্তায় তিনি মরহুমের আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস‍্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

শোক বার্তায় চিফ হুইপ বলেন, মো. ইসরাফিল আলমের মৃত্যুতে এ দেশ একজন প্রকৃত রাজনৈতিক সংগ্রামী নেতাকে হারিয়েছে। তিনি শ্রমজীবী মানুষের কল‍্যাণে নিঃস্বার্থভাবে কাজ করে গেছেন। তার মৃত্যু নওগাঁ তথা এদেশের জন‍্য এক অপূরণীয় ক্ষতি।

আজ  সকাল সোয়া ৬টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে ফুসফুসে সংক্রমণজনিত কারণে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মারা যান মো. ইসরাফিল আলম। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর।

সংসদ সদস্য মো. ইসরাফিল আলম একাদশ জাতীয় সংসদে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছিলেন। দশম জাতীয় সংসদে তিনি প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি, বস্ত্র ও পাটমন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি এবং শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন। নবম জাতীয় সংসদে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এবং বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত  স্থায়ী কমিটি, তথ্য যোগাযোগ ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত  স্থায়ী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন।

মো. ইসরাফিল আলম ঢাকা মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ পল্লী উন্নয়ন ও সমবায় ফেডারেশনের সভাপতির দায়িত্বে ছিলেন। 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন