বিআইটিআইডিতে হাই ফ্লো অক্সিজেন সেট দিল পিএইচপি ফ্যামিলি

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম ব্যুরো

করোনার প্রাদুর্ভাব মোকাবিলায় বিআইটিআইডিতে চিকিৎসা ব্যবস্থার সহায়তা হিসেবে দুই সেট হাই ফ্লো অক্সিজেন সরবরাহ করেছে পিএইচপি ফ্যামিলি । 

সুফি মিজান ফাউন্ডেশনের পক্ষ থেকে ডা. তৌহিদুর রহমান ফৌজদারহাট বিআইটিআইডির পরিচালক প্রফেসর ডা. এমএ হাসান চৌধুরীর কাছে চিকিৎসা উপকরণগুলো হস্তান্তর করেন । এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেডিক্যাল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. শামীম হাসান, বিএমএ’র সভাপতি ডা. মুজিবুল হক খান, বিএমএ’র ডা. রবিউল করিম প্রমুখ।

সুফি মিজান ফাউন্ডেশনের উদ্যোগে হাসপাতালের পরিচালক প্রফেসর ডা. এমএ হাসান চৌধুরী পিএইচপি পরিবারকে এ সহায়তার জন্য ধন্যবাদ জানান। তিনি বলেন, কভিড ডেডিকেটেড এই হাসপাতালে হাই ফ্লো অক্সিজেনের অভাব ছিল। পিএইচপি পরিবার তা পূরণ করে দিল। প্রতিষ্ঠানটির চেয়ারম্যান সুফি মুহাম্মদ মিজানুর রহমানের পক্ষে গরিব-অসহায় রোগীদের চিকিৎসা সহায়তার পদক্ষেপ হিসেবে এগুলো সরবরাহ করা হয়েছে । 

এর আগেও চট্টগ্রামের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা সেবা সহায়তায় দিয়েছে পিএইচপি ফ্যামিলি ।  

সুফি মোহাম্মদ মিজানুর রহমান এ প্রসঙ্গে বণিক বার্তাকে বলেন, ‘প্রত্যেকেরই সাধ্যের জায়গা থেকে এ সংকটময় সময়ে এগিয়ে আসা উটিত ।  পিএইচপি পরিবার মানুষের কল্যাণের জন্য কিছু করতে চায়। এ দুর্যোগের সময় বিভিন্ন হাসপাতালের সেবায় অংশ নিতে পেরে পিএইচপি পরিবার আনন্দিত ও গর্বিত। আগামীতেও এভাবে পাশে দাঁড়ানোর অঙ্গীকার ব্যক্ত করেন তিনি।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন