রবিবার | আগস্ট ০৯, ২০২০ | ২৫ শ্রাবণ ১৪২৭

খবর

জয়পুরহাটে ঘূর্ণিঝড় দূর্গত এলাকা পরিদর্শন হুইপ স্বপনের

নিজস্ব প্রতিবেদক

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন। মঙ্গলবার ক্ষেতলাল পৌরসভা ও তুলসীগঙ্গা ইউনিয়নে ঘূর্ণিঝড় দুর্গত কয়েকটি গ্রাম ও পাড়া সরেজমিন পরিদর্শন করে দুর্গত মানুষদের সান্ত্বনা দেন তিনি। এসময় হুইপ স্বপন ক্ষতিগ্রস্তদের ব্যক্তিগতভাবে ৪ লাখ টাকা প্রদান করেন এবং সরকারের পক্ষ থেকে সর্বোচ্চ সহযোগিতা করা হবে বলেও আশ্বাস দেন।

এর আগে তিনি ক্ষেতলাল উপজেলা পরিষদে অনুষ্ঠিত একটি সংক্ষিপ্ত সমন্বয় সভায় যোগদান করেন। সভায় তাৎক্ষণিকভাবে জেলা প্রশাসনের পক্ষ থেকে ১০০ বান্ডিল টিন, নগদ ৩ লাখ টাকা, ক্ষতিগ্রস্ত পরিবার প্রতি ১৫ কেজি চাল, জেলা পরিষদের পক্ষ থেকে ১ লাখ টাকা বরাদ্দ প্রদান করা হয়। এছাড়াও উপজেলা পরিষদ নগদ সহায়তা প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করে।

এ সময় জেলা প্রশাসক মো. জাকির হোসেন, জেলা পরিষদ চেয়ারম্যান আরিফুর রহমান, উপজেলা চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল, উপজেলা নির্বাহী অফিসার আরাফাত রহমান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মজিদ মোল্লা, পৌরসভার মেয়র সিরাজুল ইসলাম বুলু, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জহুরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।



এই বিভাগের আরও খবর

আরও পড়ুন