সড়ক দুর্ঘটনায় দুই জেলায় নিহত ৩

বণিক বার্তা প্রতিনিধি নারায়ণগঞ্জ ও ফেনী

নারায়ণগঞ্জ ফেনীতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। গতকাল এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর

ফেনী: ফেনীর ছাগলনাইয়ায় সিএনজিচালিত অটোরিকশার চাপায় মো. শাহজাহান (৪৫) নামে এক পথচারী নিহত হয়েছেন। গতকাল দুপুরে ছাগলনাইয়া-শুভপুর সড়কের পূর্ব মধুগ্রাম রাস্তার মাথায় দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ছাগলনাইয়া বাজার থেকে সিএনজিচালিত অটোরিকশাযোগে মধুগ্রাম রাস্তার মাথায় নেমে পার হওয়ার সময় শাহজাহানকে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশা চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের পৃথক এলাকায় সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। গতকাল এসব দুর্ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল বেলা ৫টায় নারায়ণগঞ্জ-আদমজী ইপিজেড-ডেমরা সড়কের সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় ট্রাকের চাপায় সালাহউদ্দিন শিকদার (৪২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সালাহউদ্দিন শিকদার নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পাইনাদী পূর্বপাড়ার মৃত রহম আলীর ছেলে।

সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) গৌতম তেয়ারি ঘটনাটি স্বীকার করে জানান, ট্রাকচাপায় নিহত সালাহউদ্দিনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে রূপগঞ্জে যাত্রীবাহী বাসচাপায় মফিজুল ইসলাম (২৫) নামে এক রিকশাচালক নিহত হয়েছেন। গতকাল সকালে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের তারাব পৌরসভার যাত্রামুড়া এলাকায় দুর্ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের (ওসি) মোজাফ্ফর হোসেন জানান, ময়মনসিংহের ফুলবাড়ীয়া থানার শিবগঞ্জ কালারচর এলাকার রুহুল আমিনের ছেলে রিকশাচালক মফিজুল ইসলাম গতকাল সকাল ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের যাত্রামুড়া এলাকা থেকে বিশ্বরোডে আসার পথে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস চাপা দেয়। এতে ঘটনাস্থলে মফিজুল ইসলাম মারা যান।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন