বনানীতে মাটিতে পুঁতে রাখা চীনা নাগরিকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর বনানীতে মাটিতে পুঁতে রাখা অবস্থায় এক চীনা নাগরিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে বনানীর ২৩ নম্বর রোডের ৮২ নম্বর বাড়ির পাশের খালি জায়গার মাটি খুঁড়ে গাউজিয়ান হুই (৪৭) নামের চীনা নাগরিকের মরদেহটি উদ্ধার করে পুলিশ। ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, গাউজিয়ান হুই বনানীর ২৩ নম্বর রোডের ৮২ নম্বর বাড়ির ষষ্ঠ তলার একটি ফ্ল্যাটে পরিবার নিয়ে থাকতেন। ঢাকায় তিনি পাথরের ব্যবসা করতেন। তবে তিনি প্রতিবেশীদের সঙ্গে তেমন একটা মিশতেন না। ষষ্ঠ তলার যে ফ্ল্যাটে গাউজিয়ান থাকতেন, তার সামনের অংশে ছিল তার অফিস। সেখানে একটি স্যান্ডেলে কয়েক ফোঁটা রক্ত এবং দরজায় ধস্তাধস্তির আলামত পাওয়ার কথাও জানায় পুলিশ।

বনানী থানার ওসি নূর আজম বলেন, ওই বাড়ির এক গৃহকর্মী পাশের ফাঁকা জায়গায় ময়লা ফেলতে গিয়ে মাটির ওপর পায়ের গোড়ালি এবং মাথার চুল দেখে থানায় খবর দেয়। পরে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) চীনা দূতাবাসের কর্মকর্তাদের উপস্থিতিতে মাটি খুঁড়ে মরদেহ তোলা হয়। সময় গাউজিয়ানের নাকে রক্ত এবং গলায় আঘাতের চিহ্ন দেখা গেছে। তাকে শ্বাসরোধে হত্যা করা হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন