হুমকির অভিযোগে নগদের সাবেক এমডি মিশুকের বিরুদ্ধে জিডি

নিজস্ব প্রতিবেদক

ফাইল ছবি

নগদের সাবেক ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তানভীর এ মিশুকের কাছ থেকে হুমকির অভিযোগ তুলে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন নগদে প্রশাসক হিসেবে নিয়োগ পাওয়া কেন্দ্রীয় ব্যাংকের পরিচালক বদিউজ্জামান দিদার। তবে মিশুক দাবি করেছেন, তিনি শুধুই পেশাদারিত্বের সঙ্গে কাজ করার পরামর্শ দিয়েছেন।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বনানী থানা সূত্রে জানা যায়, তানভীর এ মিশুকের বিরুদ্ধে গত ৫ সেপ্টেম্বর বদিউজ্জামান জিডি করেন।

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাসেল সারোয়ার বলেন, জিডিতে বদিউজ্জামান অভিযোগ করেছেন, ৪ সেপ্টেম্বর নগদের সাবেক সিইও তানভীর মিশুক হোয়াসটঅ্যাপের মাধ্যমে খুদে বার্তা পাঠিয়েছেন। ওই খুদে বার্তার বক্তব্যে হুমকিবোধ করছেন দিদার। জিডির পরিপ্রেক্ষিতে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এ বিষয়ে তানভীর এ মিশুক বলেন, বদিউজ্জামান দিদার দায়িত্ব নেয়ার পর আমি তাকে শুধু বলেছিলাম পেশাদারিত্বের সঙ্গে কাজ করতে। কারণ তিনি দায়িত্ব নিয়েই ১৬-১৭ জন কর্মীকে চাকরিচ্যুত করেছেন। চাকরিচ্যুতরা তো আদালতে যেতে পারে। আমি শুধু বলেছিলাম দেশের বর্তমান পরিস্থিতি বিবেচনায় একটু সময় নিয়ে সিদ্ধান্ত নিতে। এটাকে তিনি হুমকি হিসেবে নিয়ে জিডি করেছেন।

গত ২১ আগস্ট নগদের আগের পর্ষদ ভেঙে বদিউজ্জামান দিদারকে প্রশাসক হিসেবে নিয়োগ দেয় বাংলাদেশ ব্যাংক।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন