শেলটেক এস্ট্রা প্রকল্প গ্রাহকদের মাঝে হস্তান্তর

শেলটেকের ১৬২তম প্রকল্প হিসেবে আবাসন বাণিজ্যিক ব্যবহারের জন্য শেলটেক এস্ট্রা প্রকল্পটি জমির মালিক গ্রাহকদের মাঝে হস্তান্তর করা হয়েছে। গতকাল দুপুরে রাজধানীর শেখ রাসেল স্কয়ারে শেলটেক টাওয়ারে এক অনুষ্ঠানে প্রকল্প হস্তান্তর করা হয়।

ঢাকার ১৫৮ শান্তিনগর সড়কে শেলটেক এস্ট্রা প্রকল্পের নির্মাণকাজ ২০১৮ সালের ১৬ জানুয়ারি শুরু হয়। শেলটেকে কর্মরত স্থপতি প্রকৌশলীদের তত্ত্বাবধানে প্রকল্পটির কাজ চলতি মাসে সম্পন্ন করা হয়।

করোনার অভিঘাত রাশিয়া-ইউক্রেন যুদ্ধের প্রভাবে আবাসন খাতও নানা চ্যালেঞ্জের সম্মুখীন হচ্ছে। সব চ্যালেঞ্জ মোকাবেলা করে রাজউকের সব বিধিমালা মেনে ১৪ তলাবিশিষ্ট শেলটেক এস্ট্রা প্রকল্পটি নির্ধারিত সময়ের মধ্যে জমির মালিক ক্রেতাদের কাছে হস্তান্তর করা হয়েছে। প্রকল্পে পাঁচটি কমার্শিয়াল স্পেসসহ ৩১টি আবাসিক ফ্ল্যাট রয়েছে। নান্দনিক ভবনে সব নাগরিক সেবাকে প্রাধান্য দিয়ে উন্নত গ্রাহকসেবা নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হয়েছে। শেলটেক এস্ট্রার ফ্ল্যাট হস্তান্তর অনুষ্ঠানে শেলটেকের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. শরীফ হোসেন ভূঁইঞাসহ শেলটেকের ঊর্ধ্বতন কর্মকর্তা, জমির মালিক ফ্ল্যাটের ক্রেতারা উপস্থিত ছিলেন।

বর্তমানে রাজধানীর বনানী, গুলশান, বসুন্ধরা, উত্তরা, ধানমন্ডি, খিলগাঁও, মগবাজার, মিরপুর, মোহাম্মদপুর, পুরান ঢাকার গেণ্ডারিয়া এবং স্বামীবাগে শেলটেকের ৪০টি আবাসিক বাণিজ্যিক প্রকল্প নির্মাণাধীন। বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন