নারায়ণগঞ্জে বৃদ্ধা হত্যায় স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে সিআইডি

বণিক বার্তা অনলাইন

নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার কাউচর এলাকায় বৃদ্ধা হোসেনে আরা বেগমের হত্যার ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ( সিআইডি)। গ্রেফতারকৃতরা হলেন, হারুন অর রশীদ ও তার স্ত্রী সুলতানা খাতুন। 

আজ বুধবার দুপুরে সিআইডির মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সিআইডির অতিরিক্ত উপ মহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) মো. ইমাম হোসেন।

তিনি বলেন, হারুন অর রশীদ লেখাপড়া করেছেন আটরশির একটি মাদ্রাসায়। তিনি সেখানে মানুষদেরকে ধর্মীয় শিক্ষা দিতেন। করোনার কারণে বেকার হয়ে একটি সোনারগাঁও এলাকার কাউচর গ্রামে কারাখানায় কাজ নেন এবং হোসেনে আরা বেগমের বাড়িতে ভাড়া নেন। 

ইমাম হোসেন বলেন, হারুন অর রশীদের স্ত্রী সুলতানা খাতুন বিদেশে ছিলেন। কিছুদিন আগে তিনি দেশে এসেছেন।  তারা পরিকল্পনা করে হোসনে আরা বেগমের স্বামীকে চা-বিস্কুট খেতে দেয়। তখন সে অসুস্থ হয়ে পড়লে ওইদিনের পরিকল্পনা তাদের ভেস্তে যায়। পরে আবারও আজিম উদ্দিনকে চা-বিস্কুটের সাথে ঘুমের ওষুধ খাইয়ে অজ্ঞান করে হোসেনে আরাকে হত্যা করে। এরপর তাদের ঘর থেকে নগদ দুই লাখ টাকা ও তিন ভরি স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যায়। 

এসময় বিশেষ পুলিশ সুপার মুক্তাধর বলেন, অপরাধ সংঘটনের পর সিআইডি ছায়া তদন্ত করে। ঘটনার সাথে বিভিন্ন তথ্য উপাত্ত বিশ্লেষণ ও নিবিড় পর্যবেক্ষণের মাধ্যমে আসামির সম্ভাব্য লুকিয়ে থাকার স্থানে অভিযান পরিচালনা করা হয়। অবশেষে সিআইডির চৌকস দল  চাঞ্চল্যকর এই হত্যা মামলার মূল হোতা হারুন অর রশীদ এবং তার স্ত্রী সুলতানা খাতুনের অবস্থান সনাক্ত করে। পরে গাজীপুরের জিরানি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন