রাজধানীতে ট্রাকচাপায় আহত আওয়ামী লীগ নেতার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর রমনা এলাকায় ট্রাক চাপায় ভোলার তজুমদ্দিন উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও বর্তমান থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের মৃত্যু হয়েছে। তার নাম মো. নাসির উদ্দিন দুলাল (৫০)।  

গত ২১ জানুয়ারি ভোরে শান্তিনগর মোড়ে ট্রাক চাপায় গুরুতর আহত হন নাসির উদ্দিন ও তার স্ত্রী ফাতেমা বেগম।  আজ বুধবার ভোরে গুলশান ইউনাইটেড হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় মারা যান নাসির উদ্দিন।

নিহতের পরিবারের অভিযোগ, ঘাতক ট্রাকটি পুরাতন রমনা থানার মাটি বহনকারী পরিবহন হওয়ায় পুলিশ ট্রাক ও এর চালককে গ্রেফতার করছে না। ঘটনার দিন একটি ট্রাক জব্দ করলেও সেটি ছেড়ে দিয়েছে পুলিশ। এ ঘটনায় নিহতের ছেলে মো. মনির হোসেন দিপু ২৩ জানুয়ারি রমনা মডেল থানায় একটি মামলা করেন।

ডিএমপির রমনা বিভাগের ডিসি মো. সাজ্জাদুর রহমান বলেন, ট্রাকটি জব্দ করা হয়েছে। চালক পলাতক। তবে রমনা মডেল থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, এ ঘটনায় একটি ট্রাক জব্দ করা হলেও সংশ্লিষ্টতা না পাওয়ায় সেটি ছেড়ে দেয়া হয়েছে।

নিহতের ছেলে মো. মনির হোসেন দিপু জানান, ২১ জানুয়ারি ভোরে তার বাবা-মা ঢাকা সদরঘাট থেকে সিএনজি চালিত অটোরিকশাযোগে উত্তরা যাচ্ছিলেন। অটোরিকশাটি ভোর সাড়ে ৫টার দিকে শান্তিনগর মোড়ে পৌঁছলে রাজারবাগ থেকে দ্রুত গতিতে আসা একটি ড্রাম ট্রাক অটোরিকশাটিকে সজোরে ধাক্কা দেয়। ট্রাকটি রমনা পুরাতন থানার মাটি বহন করছিল।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন