বঙ্গোপসাগরে ট্রলারডুবি

চার জনের মরদেহ উদ্ধার, নিখোঁজ ৮

কক্সবাজারের কাছে বঙ্গোপসাগরে মাছ ধরার একটি ট্রলার ডুবে অন্তত চার জেলে নিহত হয়েছেন। এতে  নিখোঁজ রয়েছেন আরও আট জন। আজ শনিবার ভোরে সেন্টমার্টিন দ্বীপ থেকে ৬৫ কিলোমিটার দূরে এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে কোস্টগার্ড। এখনও নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

কোস্ট গার্ড জানিয়েছে, কক্সবাজার ও সেন্টমার্টিনের মাঝামাঝি বঙ্গোপসাগরে এফবি জানজাবিন নামের একটি ফিসিংবোট ডুবে যায়। এ ঘটনায় এখন পর্যন্ত চারজনের মরদেহ উদ্ধার করা হয়। নিখোঁজ রয়েছে আরো ৮ জন। তাদের উদ্ধারে অভিযান চালাচ্ছে কোস্ট গার্ড। 

কোস্ট গার্ড সদর দফতরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার আমিরুল হক বলেন, শনিবার ভোর ৫টায় কক্সবাজার লাইট হতে ৩৭ নটিক্যাল মাইল এবং সেন্টমার্টিন্স লাইট হতে ৩৪.৫ নটিক্যাল মাইল দূরে ২৫ জন জেলে নিয়ে এফভি জানজাবিন নামের একটি মাছ ধরার জাহাজ ডুবে যায়। ডুবে যাওয়া ২৫ জনের মধ্যে ১৩ জন জেলেক অন্য একটি মাছ ধরার ট্রলার উদ্ধার করে। সকাল সাড়ে ১০ টার দিকে কোস্ট গার্ড জাহাজ বিসিজি এস শ্যামল বাংলা ঘটনাস্থলে পৌছায়। এখন পর্যন্ত নিখোঁজ রয়েছে ৮জন। বাংলাদেশ কোস্ট গার্ড জাহাজ শ্যামল বাংলা উদ্ধার অভিযান পরিচালনা করছে। উদ্ধার অভিযান চলমান রয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন