গণ বিশ্ববিদ্যালয় ট্রাস্টিবোর্ডের ৪২তম সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

গণ বিশ্ববিদ্যালয় ট্রাস্টি বোর্ডের ৪২তম সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার ঢাকার ধানমন্ডি গণস্বাস্থ্য নগর হাসপাতাল ভবনের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ট্রাস্টি বোর্ড সভাপতি অধ্যাপক ড. সিরাজুল ইসলাম চৌধুরী। 

সভায় ট্রাস্টি বোর্ডের ৪১তম সভা এবং ১২ সেপ্টেম্বর অনুষ্ঠিত বিশেষ সভার কার্যবিবরণীর ওপর আলোচনা ও  অনুমোদন, অর্থ কমিটি ও সিন্ডিকেট সভার সুপারিশক্রমে ২০১৭-২০১৮ এবং ২০১৮-২০১৯ অর্থবছরের হিসাব নিরীক্ষা প্রতিবেদন অনুমোদন, ২০১৯-২০২০ (ভূতাপেক্ষ) এবং ২০২০-২০২১ অর্থবছরের বাজেট অনুমোদনসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত হয়। 

সভায় ট্রাস্টি বোর্ড সদস্য অধ্যাপক আমিরুল ইসলাম চৌধুরী, অধ্যাপক হোসনে আরা শাহেদ, অধ্যাপক আলতাফুন্নেসা, অধ্যাপক ডা. আবুল কাসেম চৌধুরী, অধ্যাপক দিলারা চৌধুরী, ডা. জাফরুল্লাহ্ চৌধুরী, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (চলতি দায়িত্ব) অধ্যাপক ডা. লায়লা পারভীন বানু, রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) ড. এস তাসাদ্দেক আহমেদ এবং অর্থ ও হিসাব বিভাগের পরিচালক মোহাম্মদ আবদুল কাদের উপস্থিত ছিলেন। 

এছাড়া ট্রাস্টি বোর্ডের অন্য সদস্যের মধ্যে ড. সালেহ্ উদ্দিন আহমেদ, বিচারপতি আব্দুর রউফ, ওয়ালিউল ইসলাম, অধ্যাপক ডা. সৈয়দ মোদাচ্ছের আলী ও শিরিন পারভীন হক অনলাইনে যুক্ত ছিলেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন